রাফি স্মৃতি মহানগরী ক্রিকেটের খেলোয়াড় নিবন্ধন আজ শুরু

23

রাফি স্মৃতি মহানগরী জুনিয়র (অনূর্ধ্ব-১৮) ক্রিকেট লিগের খেলোয়াড় বাছাই কার্যক্রম আজ বৃহস্পতিবার থেকে সংস্থার কার্যালয়ে শুরু হবে প্রতিদিন অপরাহ্ন ৫ টা হতে রাত ৯ টা পর্যন্ত। এবার এন্ট্রি ফি বাবদ ৫ হাজার টাকা ধার্য করা হয়েছে। খেলোয়াড় বাছাই কার্যক্রমের তালিকা নিচে দেওয়া হল ঃ ২৩ জানুয়ারি চিটাগাং ইয়থ ক্রিকেট অ্যাকাডেমি, উদীয়মান ক্রিকেট অ্যাকাডেমি, বায়েজিদ স্পোর্টিং ক্লাব, চট্টগ্রাম বন্দর স্পোর্টস কমপ্লেক্স, বাদশা মিয়া স্মৃতি সংসদ, স্বাধীনতা ক্রিকেট অ্যাকাডেমি ও আফতাব আহমেদ ক্রিকেট অ্যাকাডেমি।
২৪ জানুয়ারি শাহ গরীবুল্লাহ স্পোর্টিং ক্লাব, এস.এস. ক্রিকেট অ্যাকাডেমি, মিরেরশ্বরাই ক্রিকেট অ্যাকাডেমি, শহীদ শাহজাহান সংঘ (জুনিয়র), ইস্পাহানী স্পোর্টিং ক্লাব, ইনডিটেন্ডেন্ট ক্রিকেট অ্যাকাডেমি ও ব্রাইট ক্রিকেট অ্যাকাডেমি।
২৫ জানুয়ারি ব্রাদার্স ক্রিকেট অ্যাকাডেমি, মিলিনিয়াম ক্রিকেট অ্যাকাডেমি, রিচ ব্রাদার্স ক্রিকেট অ্যাকাডেমি, জুনিয়র ক্রিকেট ট্রেনিং অ্যাকাডেমি ও পোর্ট সিটি ক্রিকেট অ্যাকাডেমি।
২৬ জানুয়ারি চিটাগাং ক্রিকেট অ্যাকাডেমি, চিটাগাং ওয়ারিয়র্স স্পোর্টিং ক্লাব, শতাব্দী ক্রিকেট অ্যাকাডেমি, জে ডিসি ক্রিকেট অ্যাকাডেমি এবং ও.আর নিজাম স্পোর্টিং ক্লাব।
২৭ জানুয়ারি কোয়ালিটি স্কুল অব ক্রিকেট ও নাসিরাবাদ স্পোর্টিং ক্লাব।