রাফি স্মৃতি ক্রিকেটে জেসিটিএ ও নিও ক্রিকেট একাডেমী জয়ী

42

চট্টগ্রাম মহানগরী ক্রীড়া সংস্থার আয়োজনে রাফি স্মৃতি মহানগরী জুনিয়র (অনুর্ধ-১৮) ক্রিকেট লীগে গতকাল সকালের খেলায় ৮ উইকেটের জয় পেয়েছে জুনিয়র ক্রিকেট ট্রেনিং একাডেমী (জেসিটিএ )। সকালে টসে জিতে প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটে ১১৯ রান সংগ্রহ করে ব্রাইট ক্রিকেট একাডেমী। দলের পক্ষে নিজাম উদ্দিন রয়েল ৫৬ রান করেন। জুনিয়র ক্রিকেট ট্রেনিং একাডেমীর সোহান ও মৃদুল ২টি করে উইকেট নেন। পরে ব্যাট করতে নেমে জুনিয়র ক্রিকেট ট্রেনিং একাডেমী ১৪ ওভার ২ বল খেলে ২ উইকেটের বিনিময়ে ১২১ রান তুলে নেন। দলের পক্ষে মোঃ পারভেজ হোসাইন ইমন ৩২ ও অপরাজিত থেকে মো. মাইনুল হাসান ৩৬ রান করেন। ব্রাইট ক্রিকেট কাডেমীর মোঃ ওমর সাহেদ ও মো. সামসুদ্দিন হৃদয় ১টি করে উইকেট নেন।
দিনের অপর খেলায় শতাব্দির বিপক্ষে ৪ উইকেটের জয় পেয়েছেন নিও ক্রিকেট একাডেমী। টসে জিতে প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারীত ২০ ওভারে সবকটি উইকেট হারিয়ে ৯৮ রান সংগ্রহ করে শতাব্দি ক্রিকেট একাডেমী। দলের পক্ষে মোঃ রাশেদ খান সর্বোচ্চ ২৩ রান করেন। নিও ক্রিকেট একাডেমীর মো. আবদুল কাদের, সৈয়দ মোঃ জাহেদুল সিলাম ও মোঃ ফয়সাল বিন তাহের ২টি করে উইকেট নেন। পরে নিও ক্রিকেট একাডেমী ১৯ ওভার ৩ বল খেলে ৬ উইকেটের বিনিময়ে ৯৯ রান সংগ্রহ করে। দলের পক্ষে তাহমিদ কাদের সর্বোচ্চ ৩৪ ও মোঃ ফয়সাল বিন তাহের ২৪ রান করেন। শতাব্দি ক্রিকেট একাডেমীর মোঃ নাঈম উদ্দিন ৯ রানের বিনিময়ে ৩টি উইকেট লাভ করেন।
আজকের (১১-০১-২০১৯ইং) এর খেলায় সকাল ৯.৩০ মিনিটে উদীয়মান ক্রিকেট একাডেমী মুখোমুখি হবে উল্লাস ক্লাবের এবং দুপুর ১২.৩০ মিনিটের খেলায় বায়েজিদ স্পোটিং ক্লাব মুখোমুখি হবে বাদশা মিয়া স্মৃতি সংসদের। বিজ্ঞপ্তি