রাজস্থলীতে ৩ জনকে কুপিয়ে জখম

34

রাজস্থলী উপজেলার ২নং গাইন্দ্যা ইউনিয়নের লংগদু পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নির্মাণাধীন কাজের শ্রমিক ও সাব ঠিকাদারকে এলাপাথারী কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। গতকাল বুধবার দুপুর ২ টায় বিদ্যালয় প্রাঙ্গণে এ ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয়রা জানান, কয়েকজন ব্যক্তি বিদ্যালয়ের নির্মাণ কাজ বন্ধ রাখার জন্য বলে। কিন্তু কাজ বন্ধ না করায় বুধবার অতর্কিতভাবে হামলা চালিয়ে সহকারী ঠিকাদার হারুন (৪৩), শ্রমিক আক্কাস আলী (১৭) ও রমিজ উদ্দিনকে (২৫) পিটিয়ে আহত করে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে রাজস্থলী সদর হাসপাতালে ভর্তি করে। রাজস্থলী স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. মো. নাজিম উদ্দিন জানান, আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। তবে তাদের উন্নত চিকিৎসা প্রয়োজন। তাই রাঙামাটি জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
দুর্বৃত্তদের হামলায় আহত সহকারী ঠিকাদার হারুন বলেন, চাঁদার টাকা না পেয়ে সশস্ত্র সন্ত্রাসীরা তাদের উপর নির্যাতন করে টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়।
রাজস্থলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোফাজ্জল হোসেন বলেন, চাঁদার জন্য কিছু সশস্ত্র যুবক তাদের উপর হামলা করেছে বলে আমরা খবর পেয়েছি। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন। আহতদের চিকৎসার ব্যবস্থা করা হয়েছে।