রাঙ্গুনিয়ায় সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

26

রাঙ্গুনিয়ায় সড়ক দুর্ঘটনায় এক বাইক আরোহী যুবকের মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার বিকাল সাড়ে তিনটার দিকে চট্টগ্রাম-কাপ্তাই সড়কের মরিয়মনগর চৌমুহুনী এলাকায় এই ঘটনা ঘটে।
নিহতের নাম আহসান হাবিব (২৫)। সে চন্দ্রঘোনা লিচুবাগান এলাকার মো. হাসান কোম্পানির পুত্র এবং রাঙ্গুনিয়া বাইক লাভার্স সংগঠনের সদস্য।
নিহতের বন্ধু আদনান হাবিব জানান, আহসান হাবিব চন্দ্রঘোনা থেকে নিহত রোয়াজারহাটের দিকে বাইক চালিয়ে যাচ্ছিল। যাওয়ার পথে মরিয়মনগর চৌমুহুনী এলাকার ইউসিবি ব্যাংকের সামনে আসলে একজন পথচারী রাস্তা পার হতে গিয়ে তার মোটর বাইকের সামনে পড়ে যায়। হাবিব তাকে বাঁচাতে গিয়ে গাড়িটি হঠাৎ ব্রেক করলে বাইক থেকে ছিটকে পড়ে যায়। এসময় বিপরীত দিক থেকে আসা একটি সিএনজি অটোরিকশা তাকে চাপা দেয়। এতে তার মাথাসহ সমস্ত শরীরে গুরুতর যখম হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের জরুরী বিভাগে দায়িত্বরত উপসহকারী কমিউনিটি মেডিকেল কর্মকর্তা রবিউল হোসেন বলেন, পৌনে ৪টার দিকে তাকে হাসপাতালে আনা হয়। এসময় তার মাথায় মারাত্মক যখম ছিল এবং শরীর নিস্তেজ ছিল।