রাঙ্গুনিয়ায় ইউপি সদস্য গুলিবিদ্ধ

18

রাঙ্গুনিয়ায় দুর্বৃত্তের গুলিতে মো. শাহ আলম নামে এক ইউপি সদস্য আহত হয়েছেন। তিনি উপজেলার লালানগর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড চাঁদ নগর এলাকার ইউপি সদস্য। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার দিনগত রাত দুইটার দিকে এই ঘটনা ঘটে।
লালানগর ইউপি চেয়ারম্যান মীর তৌহিদুল ইসলাম বলেন, আহত ইউপি সদস্যকে হাসপাতালে দেখতে গিয়েছিলাম। উনার একটু উন্নতি হয়েছে। সন্ত্রাসীরা তাকে রাতের আঁধারে ডান হাতে গুলি করে পালিয়ে যায়। মারধরের কারণে তিনি দুই হাতে আঘাত পেয়েছেন। বিচারের জন্য থানায় মামলা করবেন এই ইউপি সদস্য।
জানা গেছে, ৪ ডিসেম্বর রাত দুইটার দিকে উপজেলার দক্ষিণ রাজানগর ইউনিয়নের ধামাইর হাট বাজার থেকে মিটিং শেষ করে মোটরসাইকেল করে বাড়ি ফিরছিলেন শাহ আলম। লালানগর ইউনিয়নের চা বাগান সড়কের কুরমাই সেতু সংলগ্ন এলাকায় কয়েকজন লোক তার মোটরসাইকেল থামিয়ে রাতের আঁধারে মারধর করে। মারধর করে যাওয়ার সময় দুর্বৃত্তরা গুলি ছুড়লে তার হাতে লাগে। পরে তার চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে গেলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। তিনি আহত হয়ে মাটিতে পড়ে কাতরানো অবস্থায় লোকজন উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে গুরুতর হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন।
রাঙ্গুনিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মাহাবুব মিল্কি বলেন, মারধরের বিষয়টি শুনেছি। তবে গুলির ঘটনা সঠিক নয়। বিষয়টি তদন্ত করে দেখছি। থানায় মামলা করতে এলে মামলা নেয়া হবে।