রাঙ্গুনিয়ায় আগুনে পুড়েছে ছয় বসতঘর

15

রাঙ্গুনিয়ায় অগ্নিকান্ডে ছয় বসতঘর পুড়ে গেছে। গতকাল বুধবার বিকাল ৪টার দিকে উপজেলার রাজানগর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড ঠান্ডাছড়ি নতুন পাড়া এলাকায় এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। চুলার আগুন থেকে এই অগ্নিকান্ডের সূত্রপাত হয়েছে বলে জানা যায়। এতে পাঁচ লাখ টাকার ক্ষতি হয়েছে। খবর পেয়ে কাউখালী উপজেলা ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনেন।
স্থানীয় ইউপি সদস্য আবদুল বারেক বলেন, বুধবার বিকালে একটি বসতঘরের চুলা থেকে হঠাৎ আগুন ধরে যায়। আগুন পাশের ঘরগুলোতে ছড়িয়ে পড়ে রেজাউল করিম, শামসুল আলম, মো. আলমগীর, মো. ইসমাঈল, মো. ইছহাক ও মো. রোকনের মালিকানাধীন ৫টি বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। প্রথমে এলাকাবাসী এবং পরে রাউজান ও কাউখালি উপজেলা ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনেন।
কাউখালী উপজেলা ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা মো. তমিজ উদ্দিন জানায়, অগ্নিকান্ডের খবরে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট প্রায় এক ঘণ্টার চেষ্টায় আগুন নেভাতে সক্ষম হয়। আগুনে বেড়া-টিন দিয়ে তৈরি ছয়টি বসতঘর পুড়ে গেছে। এতে পাঁচলাখ টাকার ক্ষতি হয়েছে। চুলা থেকে এই অগ্নিকান্ডের সূত্রপাত বলে জানান তিনি।