রাঙ্গুনিয়ার খুরুশিয়া দ্বারিকোপ স্কুলে ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন

96

রাঙ্গুনিয়া উপজেলার পদুয়া ইউনিয়নের খুরুশিয়া দ্বারিকোপ উচ্চ বিদ্যালয়ে আন্তঃস্কুল ফুটবল টুর্নামেন্ট’র ফাইনাল খেলা বিদ্যালয় মাঠে বুধবার দুপুরে অনুষ্ঠিত হয়েছে। ফাইনাল খেলায় বিদ্যালয়ের পদ্মা ফুটবল একাদশ ও কর্ণফুলী ফুটবল একাদশ অংশ নেয়। খেলার প্রথমার্ধের শুরুতে হাসান মুরাদের গোলে পদ্মা একাদশ এগিয়ে গেলেও কর্ণফুলী দলকে সমতায় ফেরান মেহেদী হাসান। কিন্তু প্রথমার্ধের শেষের দিকে পদ্মা একাদশের রিকন চৌধুরীর মধ্য মাঠ থেকে করা বাঁকানো ফ্রী কিকে ২-১ ব্যবধানে বিরতিতে যায় দুই দল।
খেলা শেষ হওয়ার ৫ মিনিট পূর্বে মেহেদী হাসানের অসাধারণ গোলে সমাতায় ফেরে কর্ণফুলী ফুটবল একাদশ। নির্ধারিত সময়ে আর গোল না হওয়ায় অতিরিক্ত সময়ে গড়ায় খেলা। অতিরিক্ত সময়েও দুই দল আক্রমণাত্বক খেলেও গোল পাচ্ছিল না। তবে শেষ সময়ের মাত্র দুই মিনিট আগে পেনাল্টি পেয়ে যায় পদ্মা ফুটবল একাদশ। এই পেনাল্টি থেকেই গোল পেয়ে অবশেষে চ্যাম্পিয়ন হয় তারা।
খেলায় পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ ইদ্রিছ। প্রধান অতিথি ছিলেন বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান নাসির উদ্দিন সেলিম। বিশেষ অতিথি ছিলেন বিদ্যালয় পরিচালনা পরিষদের সদস্য ক্যাচিও মার্মা, মো. হোসেন সওদাগর প্রমুখ।