রাঙামাটিতে ফুটবল খেলায় মারামারি আহত ৫

36

রাঙামাটি জেলার নানিয়ারচরে ফুটবল খেলার জের ধরে দুইপক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। এতে ৫ জন আহত হয়। তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
গতকাল শনিবার সন্ধ্যায় নানিয়ারচর উপজেলা বুড়িঘাট ইউনিয়নের বগাছড়ি শেখ রাসেল ক্লাব বনাম বিসিসি ক্লাবের মধ্যে এ ঘটনা ঘটে।
সূত্র জানায়, শেখ রাসেল ক্লাব বনাম বিসিসি ক্লাবের মধ্যে সামান্য কথা কাটাকাটির জের ধরে শেখ রাসেল ক্লাবের ইমরান নামে এক কিশোর বিসিসি ক্লাবের মো. বাদশাকে ‘খেলা পারে’ বলে কট‚ক্তি করে। পরে বিসিসি ক্লাবের খেলোয়াড়রা জার্সি পড়া অবস্থায় শেখ রাসেল ক্লাবের খেলোয়াড়দের সাথে মারামারিতে লিপ্ত হয়। এঘটনায় শেখ রাসেল ক্লাবের মো. তরিকুল (১৭), মো. ইমরান (১৮) ও মো. সালা উদ্দিনকে (১৮) আহত অবস্থায় উদ্ধার করে নানিয়ারচর হাসপাতালে ভর্তি হয়। অন্যদিকে বিসিসি ক্লাবের মো. বাদশা মিয়া (৪০) ও মিজানুর রহমানকে (৩২) রাঙামাটি সদর জেনারেল হাসপাতালে ভর্তি হয়।
শেখ রাসেল ক্লাবের সভাপতি ও নানিয়ারচর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আসমা আক্তার ও বিসিসি ক্লাবের সভাপতি ও নানিয়ারচর উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মো. আনসার আলী জানান, দুটি ক্লাবের সভাপতি মিলে বিষয়টি মিমাংসার চেষ্টা চালছে।