রাঙামাটিতে দারুস সালাম ইসলামিক একাডেমির আলোচনা

67

দারুস সালাম ইসলামিক একাডেমির হাফেজ ও নূরানী বিভাগের শিক্ষার্থীদের মধ্যে বার্ষিক পুরস্কার বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। প্রতিষ্ঠানের অধ্যক্ষ মাওলানা সামশুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান বক্তা ছিলেন বিশিষ্ট আলেমে হযরত মাওলানা হারুন।
তিনি বলেন, আল্লাহর দীন প্রতিষ্ঠা করতে প্রত্যেকটি ছেলে মেয়েকে দীনি শিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে সকল অভিভাবকদের এটি দীনি দায়িত্ব। কোরআন হাদিসের আলোকে ছেলে মেয়েদের নৈতিক চরিত্র গঠন করতে পারলে দুনিয়াতে শান্তি ও আখেরাতে মুক্তি পাওয়া যাবে। তিনি বলেন, ছেলে মেয়েদের কোরআন হাদিস শিক্ষা দিলে মা বাবার জন্য পরকালের আজাব থেকে মুক্তির জন্য দোয়া প্রার্থনা করতে পারবে।
এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দারুস সালাম ইসলামিক একাডেমির সাধারণ সম্পাদক ও সদ্য উপজেলা পরিষদ নির্বাচনের ভাইস চেয়ারম্যান পদ প্রার্থী তরুণ সাংবাদিক মো. সোলায়মান, মোজাদ্দে-দ-ই আলফেসানী একাডেমির অধ্যক্ষ নূরুল আলম পাটোয়ারি, বেসরকারি টিভি চ্যানেল আনন্দ টিভির জেলা প্রতিনিধি এম.কামাল উদ্দিন এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। আলোচনা শেষে অতিথিরা বার্ষিক পুরস্কার সামগ্রী শিক্ষার্থীদের হাতে তুলে দেন।