রাঙামাটিতে খাবার হোটেল রেস্তোরা মালিক সমিতির সভা

45

মাহে রমজানের সম্মানার্থে রাঙামাটি খাবার হোটেল রেস্তোরা মালিক সমিতির জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে। সুস্থ জীবন ও নিরাপদ খাবার এই প্রতিপাদ্যকে সামনে রেখে পবিত্র মাহে রমজান উপলক্ষে রাঙামাটি হোটেল রেস্তোরা মালিক সমিতি খাবার ও সুষ্ঠু সুন্দর পরিবেশনায় তাদের ব্যবসা পরিচালনা করার আহবান জানিয়ে জরুরি বর্ধিত সভার আয়োজন করা হয়েছে। শুক্রবার বিকালে শহরের বনরুপাস্থ সমিতির অস্থায়ী কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। সংগঠনটির সাধারণ সম্পাদক মো. নেকবর আলীর পরিচালনায় উক্ত সভায় সভাপতিত্ব করেন অত্র মালিক সমিতির সভাপতি মো. শামীম খাঁন।

এ সময় উপস্থিত ছিলেন হোটেল রেস্তোরা মালিক সমিতির সহ সভাপতি হাজি মো. রমজান আলী, অর্থ-সম্পাদক উত্তম কুমার দাশ, সম্মানিত সদস্য মো. নাজিম উদ্দিন, মো. নাছির উদ্দিন, সজল ঘোষ, মো. ইলিয়াছ ও কৃঞ্চ ঘোষ প্রমুখ। বক্তারা বলেন, পবিত্র মাহে রমজানের সম্মানার্থে নিরাপদ খাবার পরিবেশন নিশ্চিতসহ দ্রব্য মূল্য ন্যায্য দামে বিক্রি এবং সুষ্ঠু সুন্দর খাবার পরিবেশ করা হবে। দ্রব্যমূল্য যেন কেউ উদ্ধগর্তিতে বিক্রি না করে সে দিকে নজরদারি রাখবে এই সমিতি।
ক্রেতাদের সুবিধার্থে পবিত্র রমজান মাসে সমিতির পক্ষ হতে নিজস্ব একটি মনিটরিং সেল গঠন করে তার মাধ্যমে হোটেল রেস্তোরা মনিটরিং করা হবে। পবিত্র রমজান মাসে নিরাপদ খাবার পরিবেশন অমান্যকারী ও যত্রতত্র ময়লা আবর্জনা নিসম্পন্নকারীর বিরুদ্ধে সমিতির পক্ষ থেকে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। এসব বিষয়ের উপর সমিতির পক্ষ হতে গুরুত্বরোপ করা হয়েছে।