রাঙামাটিতে এতিম শিশুদের সাথে রোটার‌্যাক্টের ইফতার মাহফিল

55

রাঙামাটিতে রোটার‌্যাক্ট ক্লাব অব রাঙামাটির আয়োজনে আর আর ইলেক্ট রো. এম এ আহাদকে সংবর্ধনা ও এতিম শিশুদের সাথে নিয়ে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৪রমজান) সন্ধ্যায় শহরের অভিজাত রেস্টুরেন্টে এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
আই পি ডি আর আর জিয়া উদ্দিন হায়দার শাকিল, রোটারি ক্লাব অব চিটাগাং ডাউন টাউন সভাপতি রোটা. মাঈন উদ্দিন, ইলেক্ট সভাপতি রোটা. আবুল কালাম আজাদ, রোটার‌্যাক্ট ক্লাব অব রাঙামাটির পিপি এড. মামুনুর রশীদ, পিপি আকবর হোসেন চৌধুরী, পিপি আবু সাদাৎ মো. সায়েম, পিপি পারভেজ সুমন, পিপি সাইদুর রহমান রতন জেলা কো অর্ডিনেটর রো. মাঈন উদ্দিন মামুন, আর আর রো. সায়েম আলী, এডিশনাল জেলা সাধারণ সম্পাদক রো. জাহেদ হোসেন চৌধুরী, ডি আর আর চিফ রিপ্রেজেন্টেটিভ রো. ফরহাদ ইসলাম, রোটার‌্যাক্ট ক্লাব অব রাঙামাটির পিপি প্রোগ্রাম কো-অর্ডিনেটর রো. আবু বকর, পিপি রো. রাতুল ইসলাম, সভাপতি রো. মো. ইসহাক, সেক্রেটারি কাউছার চৌধুরী রিপন, ইলেক্ট সভাপতি রো. অলি আহাদ, ইলেক্ট সেক্রেটারি রো. মর্জিনা আক্তার মণি।
এছাড়াও সামাজিক সংগঠন জীবন, প্রিয় রাঙ্গামাটি, রাঙামাটি ব্লাড ফোর্স, রাঙামাটি ব্লাড ব্যাংক, স্বপ্নযাত্রী ফাউন্ডেশন, উদ্ভাস সহ আরো অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। ইফতার ও দোয়া মাহফিলের আগে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এসময় সংগঠনের বিভিন্ন কর্মসূচী নিয়ে আলোচনা করা হয় সভায়। এতে বক্তারা বলেন, রোটার‌্যাক্ট ক্লাব রাঙামাটিতে দীর্ঘ দিন ধরে কাজ করে যাচ্ছে। ক্লাব সব সময় অসহায় দরিদ্রদের পাশে থেকে তাদের সেবা করে যাচ্ছেন। বিগত সময়ের মত আগামীতেও ক্লাব সকল অসহায় দরিদ্রদের পাশে থাকবে। সভায় বক্তারা সংগঠনের বিভিন্ন বিষয়ে বক্তব্য রাখেন। বক্তারা বলেন, এতিম শিশুদের জন্যে ক্লাব বিগত সময়ে নানান কর্মসূচী পালন করেছে, এখনো সেভাবেই কর্মসূচী পালন করে যাচ্ছে। এদের পাশে ছায়া হয়ে রোটার‌্যাক্ট ক্লাব সব সময় থাকবে বলেও মন্তব্য করেন তারা।
অনুষ্ঠানে পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী বলেন, দীর্ঘ ২৪ বছর পূর্বে রাঙামাটিতে রোটার‌্যাক্ট ক্লাবের যাত্রা শুরু। সময় পরিক্রমায় আজ পর্যন্ত রাঙামাটিতে এই সংগঠনের সফল কর্মকান্ড পরিচালিত হচ্ছে, এটা আমাদের তথা রাঙামাটিবাসীর জন্য অত্যন্ত প্রেরণাম‚লক। পরে ইফতার ও দোয়া মাহফিলে রাঙামাটির বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দরাও অংশগ্রহণ করেন।