রাউজানে হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভান্ডারীর ওরশ মাহফিল

128

মাইজভান্ডারী গাউছিয়া হক কমিটি বাংলাদেশ নোয়াপাড়া ইউনিয়ন শাখার উদ্যেগে পবিত্র শোহাদায়ে কারবালা স্মরণে এবং বিশ্বঅলি শাহানশাহ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভান্ডারী (ক) এর মহান ২৬ আশ্বিন ১১ অক্টোবর ৩১ তম বার্ষিক ওরশ শরীফ উপলক্ষে মিলাদ মাহহফিল, তাওয়ালেদে গাউছিয়া শরীফ ও ফাতেহা শরীফ গত ১২ মহররম ২০১৯ বাদে এশা হতে রাউজান উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের প‚র্ব কচুখাইন গ্রামে সাধারণ সম্পাদক নুর মোহাম্মদের সঞ্চালনায় ও সংগঠনের সভাপতি মোহাম্মদ খসরুল আমিন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে প্রধান বক্তা ছিলেন ওমানে হক কমিটির সংগঠক ও নোয়াপাড়া ইউনিয়ন শাখার উপদেস্টা মাওলানা মোহাম্মদ নওশাদুল হক।
উপস্থিত ছিলেন কদলপুর শাহী দরবার শরীফের শাহজাদা মাওলানা আবু তৈয়ব শাহ আশরাফী, সমাজসেবক মাওলানা নুর আহম্মদ, কাজী মাওলানা মোহাম্মদ হাসান, শাহজাদা মোহাম্মদ সালেহ আহমদ, মোহাম্মদ কবির আহমদ, মোহাম্মদ সালাউদ্দিন, মাওলানা মোহাম্মদ আলমগীর, আবদুল মান্নান, মফিজ উদ্দিন, নুরুল আবছার, মোহাম্মদ আরমান, নাজিম উদ্দিন, আবুল কালাম, মোহাম্মদ লোকমান হোসেন, মোহাম্মদ মোরশেদ বাবু, মোহাম্মদ নাছের, বেলাল হোসেন, মোহাম্মদ হাসান, মোহাম্মদ ইলিয়াছ, বদিউল আলম, মোহাম্মদ হোসেন খোকন, নাঈম উদ্দিন, মোহাস্মদ রফিক, আবু জাবেদ, মোহাম্মদ তারেক, মোহাম্মদ সাকিব, নুরুল আলম ইয়াছিন প্রমুখ। মাহফিলে বক্তারা বলেন, পিতা-মাতা, ভাইবোন ও প্রতিবেশীর হক যারা নস্ট করে, যারা যাদুটোনা- ছেহের করে, যারা ডিসকালচারের মাধ্যমে অপসংস্কৃতিতে অভ্যস্হ হয়ে পড়তেছে তাদের জন্য দুনিয়া ও আখিরাত দুটোই নস্ট। এ সমস্ত জগন্য দোষ ও পাপ থেকে বাঁচতে মাইজভান্ডারী ত্বরিকার চর্চা সার্বিক কল্যাণ ও মঙ্গল বয়ে আনতে পারে। মাইজভান্ডারী গাউছিয়া হক কমিটি বাংলাদেশ নোয়াপাড়া ইউনিয়ন শাখার উদ্যেগে বিশ্বঅলি শাহানশাহ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভান্ডারী (ক:) এর মহান ২৬ আশ্বিন ১১ অক্টোবর ৩১ তম বার্ষিক ওরশ শরীফ উপলক্ষে প্রস্তুতি সভা গত ১২ সেপ্টেম্বর ১২ মহররম বৃহস্পতিবার ২০১৯ বাদে মাগরিব হতে রাউজান উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের প‚র্ব কচুখাইন গ্রামের মরহুম সামশুল আলমের বাসভবনে মোহাম্মদ আবুল কালামের সঞ্চালনায় ও সংগঠনের সভাপতি মোহাম্মদ খসরুল আমিন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অথিথী ছিলেন ওমানে হক কমিটির সংগঠক ও নোয়াপাড়া ইউনিয়ন শাখার উপদেস্টা মাওলানা মোহাম্মদ নওশাদুল হক। এতে বিশেষ অতিথী, অতিথী ও অন্যান্যদের মধ্য আরো উপস্হিত ছিলেন কদলপুর শাহী দরবার শরীফের শাহজাদা মাওলানা আবু তৈয়ব শাহ আশরাফী, সমাজসেবক মাওলানা নুর আহম্মদ, শাহজাদা মোহাম্মদ সালেহ আহমদ, লেখক ও ফ্রিল্যান্স সাংবাদিক নুর মোহাম্মদ, মোহাম্মদ মফিজ উদ্দিন, মাওলানা কাজী মোহাম্মদ হাসান, মাওলানা মোহাম্মদ আলমগীর, নুরুল আবছার, মোহাম্মদ নাজিম উদ্দিন, আবুল কালাম, মোহাম্মদ লোকমান হোসেন, বেলাল হোসেন, মোহাম্মদ হাসান, বদিউল আলম, মোহাম্মদ আরমান, মোহাম্মদ হোসেন খোকন, নাঈম উদ্দিন, মোহাম্মদ ইলিয়াছ, মোহাস্মদ রফিক, আবু জাবেদ, মোহাম্মদ তারেক প্রমুখ। উক্ত সভায় পোস্টার, পেস্টুন লাগানো, তোলা ও দাওয়াতনামা ঠিকমত পৌঁছানো, হাদিয়া উপকমিটি, মসজিদে কোরআন খতম সহ বিবিধ বিষয়ে আলোচনা ও সিদ্বান্ত গৃহীত হয়।