রাউজানে সেন্ট্রাল বয়েজের সংবর্ধনা

56

সেন্ট্রাল বয়েজ অব রাউজান এর ব্যবস্থাপনায় রাউজান উপজেলা নির্বাহী অফিসার শামীম হোসেন রেজা পদোন্নতি পেয়ে বান্দরবন জেলার অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে নিযুক্ত হওয়ায় বিদায় সংবর্ধনা অনুষ্ঠান গত রবিবার রাউজান মাস্টার দা স‚র্যসেন কমপ্লেক্সস্থ সংগঠনের কার্যালয়ে অনুষ্ঠিত হয়। সেন্ট্রাল বয়েজ অব রাউজানের সভাপতি মো. সাইদুল ইসলামের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক মইনুদ্দিন জামাল চিশতীর পরিচালনায় প্রধান অতিথি ছিলেন সেন্ট্রাল বয়েজ অব রাউজানের প্রধান পৃষ্ঠপোষক আলহাজ সাইফুল ইসলাম চৌধুরী রানা। বিশেষ অতিথি ছিলেন সৈয়্যদ মুহিব উল্লাহ, জাহেদুল আলম, বর্তমান সভাপতি তৈয়্যব চৌধুরী, জয়নাল আবেদিন, রাউজান পৌরসভা ছাত্রলীগের সভাপতি অনুপ চক্রবর্তী, নেজাম উদ্দিন রানা, আরিফুল ইসলাম চৌধুরী সোহেল, কামাল উদ্দিন। উপস্থিত ছিলেন সেন্ট্রাল বয়েজ অব রাউজান এর সাধারণ সম্পাদক ইমতিয়াজ জামাল নকিব, অর্থ সম্পাদক তারেক হাসান, শাহরিয়ার হাসান সাকিব, ফজল করিম, নেজাম উদ্দিন, জামাল উদ্দিন, মিজানুর রহমান, মনির খান, তাজনবী ইমন, আরফান গণি ফাহিম, শহীদুল ইসলাম, অনিক ভট্টাচার্য, মোহাম্মদ নাহিদ, মাসুম চৌধুরী, আবদুল­াহ আল সাকিব, ইশতিয়াক কামাল রাকিব প্রমুখ।

মিরসরাইয়ে ইকতারেনের
ইফতার সামগ্রী বিতরণ

মিরসরাই প্রতিনিধি

মিরসরাইয়ের সেবামূলক সংগঠন ইকতারেনের উদ্যোগে দুস্থদের মাঝে ইফতারসামগ্রী বিতরণ করা হয়েছে। উপজেলার সাহেরখালী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ডোমখালী নুরুল উলুম ইদ্রিছিয়া মাদ্রাসা প্রাঙ্গণে এ ইফতারসামগ্রী বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন ডোমখালী নুরুল উলুম ইদ্রিছিয়া মাদ্রাসার প্রতিষ্ঠাতা সুপার মাওলানা মোহাম্মদ হোসাইন, ইকতারেন ওয়ার্ল্ড ওয়েলফেয়ার সোসাইটির প্রতিষ্ঠাতা সভাপতি এস.এম রিজাউল করিম, অর্থ ও অফিস সম্পাদক আছিফ মাহমুদ, ইকতারেনের স্থানীয় উপদেষ্টা সদস্য ১৬নং সাহেরখালী ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি হাজ্বী আবদুল গণি, হাজ্বী মো. ইসমাইল, মাওলানা নিজাম উদ্দীন প্রমুখ। ইফতার বিতরণ অনুষ্ঠানে শেষে ভবিষ্যতের উত্তরোত্তর সমৃদ্ধির জন্য দোয়া ও মোনাজাত করা হয়।

অধ্যক্ষ সৈয়দ নুরুল
মনোয়ারের ইন্তেকালে শোক প্রকাশ

ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর কেন্দ্রীয় চেয়ারম্যান ও মহাসচিব যথাক্রমে পীরে তরিকত হযরতুলহাজ আল্লামা সৈয়দ বাহাদুর শাহ মোজাদ্দেদী ও অধ্যক্ষ আল্লামা জয়নুল আবেদীন জুবাইর এক যুক্ত বিবৃতিতে প্রথিতযশা আলেমেদ্বীন গহিরা কামিল (এমএ) মাদ্রাসার সাবেক অধ্যক্ষ আল্লামা সৈয়দ নুরুল মনোয়ারের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেন। নেতৃবৃন্দ বলেন, আল্লামা সৈয়দ নুরুল মনোয়ার ছিলেন দেশের একজন বরেণ্য আলেমেদ্বীন। যিনি ছিলেন মাজহাব-মিল্লাত তথা সুন্নীয়তের একজন অনন্য সেবক। জাতীয় জীবনে একটি সুস্থ, সুন্দর, স্থিতিশীল ও মানবিক মূল্যবোধের সমাজ প্রতিষ্ঠায় যিনি আমৃত্যু সংগ্রাম করে গেছেন। ইসলামী আদর্শের প্রচার-প্রসার, সম্প্রসারণ ও বিস্তৃতিতে তিনি ক্লান্তিহীন সংগ্রাম করে গেছেন। তার ইন্তেকালে দেশ-জাতি ও সুন্নীয়তের অপুরণীয় ক্ষতি হয়েছে বলে নেতৃবৃন্দ মন্তব্য করেন। নেতৃবৃন্দ তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে শোকাহত পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। অপর এক যৌথ বিবৃতিতে ইসলামিক ফ্রন্ট চট্টগ্রাম উত্তর, দক্ষিণ মহানগর শাখার সভাপতি ও সাধারণ সম্পাদক আলহাজ এইচএম মুজিবুল হক শুক্কুর, এম মহিউল আলম চৌধুরী, স ম হামেদ হোসাইন, স ম শহীদুল হক ফারুকী, অধ্যাপক ছৈয়দ হাফেজ আহমদ ও মাওলানা জয়নুল আবেদীন জেহাদী, অধ্যক্ষ আল্লামা সৈয়দ নুরুল মনোয়ারের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেন। বিজ্ঞপ্তি