রাউজানে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার

10

রাউজানে নিখোঁজ হওয়ার ১৩ ঘণ্টা পর মো. জামাল উদ্দিন (৩৮) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার সকাল ১১ টায় রাউজান পৌরসভার ৮ নং ওয়ার্ডের পালিত পাড়ার কালীপদ ডাক্তারের বাড়ির পেছনের পুকুর থেকে লাশটি উদ্ধার করা হয়। তবে এটিকে হত্যাকান্ড দাবি করে নিহতের পরিবার বলেছে- রাউজান পৌরসভার মুন্সিরঘাটার পাকখাইন্যা পুকুর পাড়ে গ্যাস সিলিন্ডারের দোকান থেকে রাত সাড়ে ৯ টায় বের হয়ে জামাল আর ফিরে আসেননি। তাকে হত্যা করা হয়েছে। নিহত জামাল উদ্দিন রাউজান পৌরসভার ৬ নং ওয়ার্ডের ছিটিয়াপাড়া এলাকার সুলতানপুর গ্রামের খুলুন সিকদার বাড়ির মৃত মো. সিদ্দিকের পুত্র। তিনি দুই ছেলে ও এক মেয়ে সন্তানের জনক।
এ বিষয়ে জামাল উদ্দিনের স্ত্রী রওশন আরা বেগম বলেন, শুক্রবার জুমার নামাজের পর জানালীহাট ক্লাবে একটি সামাজিক অনুষ্ঠানে গিয়েছিলেন নিহত জামাল উদ্দিন সপরিবারে। সেখান থেকে থেকে বিকাল ৪ টার সময় তিনি মুন্সিরঘাটার পাকখাইন্যা পুকুর পাড়ে গ্যাস সিলিন্ডারের দোকানে চলে যান। প্রতিদিন রাত ৯ টায় ঘরে ফিরলেও শুক্রবার ফিরেনি। দোকানে খবর নিলে মালিক পক্ষ বলেন, জামাল উদ্দিন রাত সাড়ে ৯ টায় বের হয়ে গেছেন। এরপর থেকে বারবার ফোনে রিং হলেও কল রিসিভ হয়নি। সম্ভাব্য সকল জায়গায় খোঁজাখুঁজি করেও সন্ধান পায়নি। পরদিন সকাল থেকে ফোন বন্ধ পাওয়া যায়। তার দাবি এটি পরিকল্পিত হত্যা। রাউজান থানার এসআই মো. ইসমাঈল হোসেন জানান, পুকুর থেকে লাশ উদ্ধার করা হয়েছে। শরীরে আঘাতের চিহ্ন নেই। মোবাইল ও জুতা পুকুর পাড় থেকে উদ্ধার করা হয়েছে বলেও জানান তিনি।
এ বিষয়ে রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল হারুন বলেন, মামলা দায়েরের প্রস্তুতি চলছে। লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। আজ রবিবার ময়না তদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।