ম্যাজিক বাউলিয়ানা ২য় অডিশন ও সিলেকশন রাউন্ড কুষ্টিয়ায়

68

বাংলা লোকসংগীতে নতুন প্রতিভা অন্বেষণে মাছরাঙা টেলিভিশনে শুরু হয়েছে সান ফাউন্ডেশনের উদ্যোগে ও স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড এর পৃষ্ঠপোষকতায় ‘ম্যাজিক বাউলিয়ানা ২০১৯ তৃতীয় সিজন’। বাংলাদেশের সবচেয়ে বড় ফোক রিয়েলিটি শো ‘ম্যাজিক বাউলিয়ানা’-এর তৃতীয় আসরে ২৬ সেপ্টেম্বর পর্যন্ত রেজিস্ট্রেশন করেছেন সারাদেশের ৪২ হাজারেরও বেশি প্রতিযোগী।
দ্বিতীয় অডিশন রাউন্ড অনুষ্ঠিত হয় ১১ অক্টোবর কুষ্টিয়ার ঈদগাপাড়ার কুষ্টিয়া সরকারি কলেজে। দিনভর অসংখ্য প্রতিযোগী অংশ নেয়, তাদের বাউল গানের সুরে মেতে উঠে কুষ্টিয়া সরকারি কলেজ প্রাঙ্গণ। বিচারক ছিলেন ঢাকা থেকে অণিমা মুক্তি গোমেজ, আজাদ দেওয়ান মুক্তি, স্বপ্না রায়, খগেন্দ্রনাথ ঠাকুর ও কুষ্টিয়া থেকে আবদুল কুদ্দুস এবং সরকার আমিরুল ইসলাম।
বিচারকরা অডিশন এবং সিলেকশন রাউন্ড থেকে ঢাকা আসার ম্যাজিক কার্ড প্রদান করেন তিনজন শিল্পীকে। তাদের মধ্যে বিজয়ী প্রতিযোগীরা দেশ ও বিদেশের জনপ্রিয় লোকসঙ্গীত শিল্পীদের সাথে গাইবেন সান ফাউন্ডেশনের উদ্যোগে আয়োজিত ঢাকা ইন্টারন্যাশনাল ফোক ফেস্ট-এর মঞ্চে। এভাবে সারাদেশের মোট ২৪জন প্রতিযোগী অংশ নিবেন মূল রাউন্ডে। ম্যাজিক বাউলিয়ানার প্রতিটি পর্ব দেখতে চোখ রাখুন মাছরাঙা টেলিভিশনের পর্দায়। ক্রিয়েটিভ এবং ইভেন্ট পার্টনার মিডিয়াকম লিমিটেড। রেডিও পার্টনার রেডিও দিন-রাত, ওয়ারড্রোব পার্টনার-বিশ্বরঙ।
প্রেস পার্টনার-কালের কন্ঠ। অনলাইন মিডিয়া পার্টনার-বাংলানিউজটোয়েন্টিফোর.কম। ম্যাজিক বাউলিয়ানা সম্পর্কে আরও জানতে ভিজিট করুন ওয়েবসাইট (িি.িসধমরপনধঁষরধহধ.পড়স.নফ), অথবা ফোন করুন টোল ফ্রি নম্বরে ০৮০০০৮৮৮০০০। বিজ্ঞপ্তি