মো. শামসুল আলম স্ট্যান্ডার্ড ব্যাংকের ভাইস চেয়ারম্যান

76

স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডের প্রতিষ্ঠাতা পরিচালক, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মোহাম্মদ শামসুল আলম স¤প্রতি স্ট্যান্ডার্ড ব্যাংকের ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তিনি ১৯৭২ সালে চট্টগ্রামের কোরবানিগঞ্জে পারিবারিক ব্যবসায় যুক্ত হবার পর গৃহস্থালির বৈদ্যুতিক যন্ত্রপাতির ব্যবসা শুরু করেন। বর্তমানে তিনি দেশের গৃহস্থালি বৈদ্যুতিক যন্ত্রপাতি আমদানির অন্যতম প্রতিষ্ঠান মেসার্স রেডিও ভিশনের ম্যানেজিং পার্টনার।
এছাড়া তিনি মাইডাস ফাইন্যান্স লিঃ এর সাবেক পরিচালক হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করেন এবং পাম কমপ্লেক্স প্রাইভেট লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর, সাইডার এডুকেশন সার্ভিস লিমিটেডের পরিচালক, এবি ইলেক্ট্রনিক্স, ‘জি’ টেলিকম, ‘জি’ ডিট্রিবিউশন, ‘জিনেট’ ডিজিটাল কমিউনিকেশন সেন্টার চট্টগ্রামের পরিচালক হিসেবে সুনামের সঙ্গে দায়িত্ব পালন করে যাচ্ছেন।
তিনি চট্টগ্রামের রাউজানের নোয়াপাড়ায় আমেনা বাশার বয়স্ক পুনর্বাসন কেন্দ্রের প্রতিষ্ঠাতা সভাপতি, নোয়াপাড়া মুসলিম হাই স্কুলের ডোনার সদস্য, চট্টগ্রাম লায়নস ক্লাবের সদস্য, চট্টগ্রাম চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এর সহযোগী সদস্য হিসেবে সমাজের সেবা করে যাচ্ছেন। বিজ্ঞপ্তি