মোটরসাইকেল আরোহী নিহত

37

সীতাকুন্ডে সড়ক দুর্ঘটনায় মোহাম্মদ সবুজ (৩০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। গত বুধবার রাতে উপজেলার সোনাইছড়ি শীতলপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে এবং পরদিন গতকাল বৃহস্পতিবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় ভাটিয়ারি বিএসবিএ হাসপাতালে মৃত্যুবরণ করেন। নিহত সবুজ নোয়াখালী জেলার শফিউল আলমের পুত্র। সে পরিবার-পরিজন নিয়ে সোনাইছড়ি গামারিতল এলাকায় থাকতেন এবং স্থানীয় ক্রিস্টাল শিপ ব্রেকিং ইয়ার্ডে সুপারভাইজার হিসেবে কাজ করতেন।
স্থানীয় ইসমাইল ঘটনার সত্যতা স্বীক্রা করে বলেন, ‘রাতে বিয়েবাড়িতে যাওয়ার সময় সবুজকে একটি গাড়ি ধাক্কা দেয়। পরে স্থানীয়রা বিএসবিএ হাসপাতালে ভর্তি করালে বৃহস্পতিবার ভোরে মৃত্যুবরণ করেন।’
জানা যায়, বুধবার রাতে মোটর সাইকেল যোগে বাড়ি থেকে লালবেগ এলাকায় একটি বিয়ের অনুষ্ঠানে যাচ্ছিলেন সবুজ। সোনাইছড়ি শীতলপুর মহাসড়কের একটি রোলিং মিলস্ এলাকা অতিক্রমকালে দ্রæতগতির একটি কন্টেইনার তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে ভাটিয়ারি বিএসবিএ হাসপাতালে প্রেরণ করলে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার ভোরে মৃত্যুবরণ করেন। তবে এ বিষয়ে জানতে বার আউলিয়া পুলিশের সাথে কথা বললে উনারা বিষয়টি অবগত নয় বলে জানান।