মোটরসাইকেলের ধাক্কায় পথচারী নিহত

20

রাঙ্গুনিয়া চন্দ্রঘোনা থানার রাইখালী কৃষি ফার্ম এলাকায় মোটর সাইকেলের ধাক্কায় এক পথচারী নিহত হয়েছেন। গতকাল শনিবার সকালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তার নাম সুসঙ্গ ভট্টাচার্য্য (৪০)। তিনি ওই এলাকার বাসিন্দা সুকুমল ভট্টাচার্য্যরে পুত্র।
এই ঘটনায় ঘাতক ও মোটর সাইকেল চালক মো. ইমন (১৮) পলাতক রয়েছে।
স্থানীয় সুব্রত বড়ুয়া বলেন, নিহত সুসঙ্গ ভট্টাচার্য্য প্রতিদিনের মতো শুক্রবার বিকালে হাঁটতে বের হন। অন্যদিকে ঘাতক বাইক চালক ইমন তার এক বন্ধুর কাছ থেকে মোটর সাইকেলটি নিয়ে চালিয়ে ওই সড়ক দিয়ে যাচ্ছিল। সে বেপরোয়া
গতিতে গাড়িটি চালিয়ে রাইখালী কৃষি ফার্ম এলাকা দিয়ে যাওয়ার পথে পথচারী সুসঙ্গকে ধাক্কা মেরে ফেলে দেয়। এই ঘটনায় সুসঙ্গ গুরুতর আহত হয় এবং তার মাথা ও বুকে গুরুতর আঘাত পান। স্থানীয়রা তাকে উদ্ধার করে পাশ্ববর্তী চন্দ্রঘোনা খ্রিষ্টিয়ান মিশনারী হাসপাতালে নিয়ে যায়। কিন্তু তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চিকিৎসক তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় গতকাল শনিবার সকালে তার মৃত্যু হয়। দুপুর ২টার দিকে স্থানীয় শ্বশানে তার লাশটি দাহ করা হয়।
নিহতের স্বজনেরা জানান, নিহত সুসঙ্গ’র পরিবারে স্ত্রী, ২ কন্যা ও ১ পুত্র সন্তান রয়েছে। সে চন্দ্রঘোনা এলাকায় প্রাণ কোম্পানির পরিবেশক হিসেবে কাজ করতো।
চন্দ্রঘোনা থানার ওসি আশরাফ উদ্দিন জানান, এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে এখনো কোন অভিযোগ করা হয়নি। তারপরও পুলিশ ওই মোটর সাইকেল চালক মো. ইমনকে আটকের চেষ্টা করছে।