মেয়র নির্বাচিত হলে গড়ে তুলবো স্বপ্নের চট্টগ্রাম

46

নগরীর উত্তর কাট্টলীর শাহ্ সুফী মাঈনুদ্দিন শাহ্র (র.) মাজার জেয়ারত ও মোনাজাত করেন সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী মুক্তিযোদ্ধা এম. রেজাউল করিম চৌধুরী।
গতকাল শনিবার সকালে জেয়ারত শেষে স্থানীয়দের সাথে মতবিনিময়কালে তিনি বলেন, বার আউলিয়ার পূণ্য পরশে ধন্য আমাদের চট্টগ্রাম। এখানে বহু সুফি-সাধক ইসলাম ও শান্তির বাণী প্রচার করে গেছেন। আমরা তাদের শ্রদ্ধা ভরে স্মরণ করি।
তিনি বলেন, আমি নগরীর মানুষের কল্যাণে কাজ করতে চাই। তাই আওয়ামী লীগ ও জননেত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থী হিসেবে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করছি। এ লক্ষ্যে শান্তির আলোকবর্তিকা সুফি-সাধকগণের মাজার জেয়ারত ও দোয়া নিয়ে আমি এগোতে চাই।
রেজাউল করিম বলেন, মেয়র নির্বাচিত হলে আমার নেত্রী শেখ হাসিনা ও চট্টগ্রামবাসীর স্বপ্নের চট্টগ্রাম গড়ে তুলবো। নেত্রীর মর্যাদা রক্ষা করতে সর্বোচ্চ ত্যাগ স্বীকার করে চট্টগ্রামবাসীর মুখ উজ্জ্বল করবো।
তিনি আরও বলেন, ঐতিহ্যগতভাবে আমার পরিবার জনকল্যাণে সম্পৃক্ত। আমিও দেশ এবং মানুষের কল্যাণে পারিবারিক ঐতিহ্য ও জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে রাজনীতিতে সম্পৃক্ত হই। মহান মুক্তির সংগ্রাম ও মুক্তিযুদ্ধে অংশ গ্রহণ করি। দলের চরম দুঃসময়েও বিচলিত হইনি। দলের আদর্শকে বুকে ধারণ করে মানুষের কল্যাণে কাজ করে চলেছি।
তিনি বলেন, আমাদের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার সততা, নিষ্ঠা ও দেশপ্রেমকে মূল্যায়ন করে মেয়র পদে মনোনয়ন দিয়েছেন। আমাকে দিয়ে চট্টগ্রামের উন্নয়ন কাজ করাতে চান। আশা করি, নেত্রীর মনোনয়নকে সম্মান জানিয়ে সকলে ঐক্যবদ্ধভাবে কাজ করে ও মূল্যবান ভোট দিয়ে আমাকে বিজয়ী করবেন।
এরপর তিনি স্থানীয় সাবেক চেয়ারম্যান মরহুম নুর উদ্দিন চেয়ারম্যানের কবর জেয়ারত করেন এবং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক অসুস্থ আনোয়ারুল আজিমকে দেখতে তার বাসায় যান মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী।
এ সময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি খোরশেদ আলম সুজন, কাউন্সিলর নিছার উদ্দিন আহমেদ (প্রফেসর মঞ্জু), অধ্যাপক ড. মাসুম চৌধুরী, আকবর শাহ্ থানা আওয়ামী লীগের সভাপতি সুলতান আহমদ, সাধারণ সম্পাদক কাজী আলতাফ হোসেন, এডভোকেট আনোয়ার কবির চৌধুরী, থানা আওয়ামী লীগের সহ সভাপতি লোকমান আলী, হাবিবুর রহমান, লোকমান কবির, আবুল কালাম আবু, হারুন অর রশিদ চৌধুরী প্রমুখ। মোনাজাত পরিচালনা করেন মুজিব উদ্দিন আল কাদেরী। বিজ্ঞপ্তি