মেয়র নাছিরের কৃতজ্ঞতা প্রকাশ

21

লালদীঘির মাঠে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, যৌতুক ও দুর্নীতি প্রতিরোধে আয়োজিত লাখো নারী-পুরুষের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে সমাবেশ সফল হওয়ায় নগরবাসীর প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন। গতকাল শুক্রবার এক বিবৃতিতে তিনি সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা রূপকল্প নির্ধারণ করেছেন ২০৪১ এর মধ্যে উন্নত বাংলাদেশ। সেই উন্নত বাংলাদেশের জন্য আমাদের আগামী প্রজন্মকে সব ধরনের সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক, দুর্নীতি ও যৌতুক থেকে রক্ষা করতে হবে।
তিনি বলেন, মহাসমাবেশ সফল করায় চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, বাংলাদেশ রোবার স্কাউট ও প্রশাসনের সংশ্লিষ্ট সকলকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। আগামীতেও জাতির পিতার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার সকল কর্মসূচিতে আপনাদের অংশগ্রহণ ও আন্তরিক সহযোগিতা অব্যাহত থাকবে-এই আশাবাদ ব্যক্ত করছি।
বিবৃতিতে তিনি বলেন, চট্টগ্রাম সিটি করপোরেশনের পক্ষ থেকে জনগণের প্রতি যে দায়বদ্ধতা, অঙ্গীকার, জনগণের প্রতি যে সেবা আমরা দিয়ে থাকি সেই অঙ্গীকার থেকে ৪১টি ওয়ার্ডের সব শ্রেণি পেশার মানুষকে নিয়ে জঙ্গিবাদ, সন্ত্রাস, মাদক, যৌতুক ও দুর্নীতিবিরোধী জনমত তৈরি করতে সভা সমাবেশ করে আসছি। লালদীঘি মাঠে মহাসমাবেশে আমাদের মূল লক্ষ্য ছিল, নগরবাসীকে শপথ করানো। আমরা শপথ করেছি- মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, দুর্নীতি ও যৌতুক থেকে আমাদের পরিবারকে রক্ষা করবো, এ নগরকে সন্ত্রাস, মাদক ও জঙ্গিবাদ ও যৌতুকমুক্ত রেখে বাসযোগ্য পরিকল্পিত নগরী গড়ে তুলবো। বিজ্ঞপ্তি