মেহেদী হাসান বাদলের মৃত্যুবার্ষিকীতে স্মরণসভা

140

পাঁচলাইশ থানা ছাত্রলীগের সাবেক সভাপতি ও চট্টগ্রাম মহানগর যুবলীগ নেতা শহীদ ছাত্রনেতা মেহেদী হাসান বাদলের চতুর্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষে তার স্মরণে আলোচনা সভা ও খুনীদের গ্রেফাতারের দাবিতে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত।
বক্তারা বলেন, শহীদ মেহেদী হাসান বাদল হত্যাকারীদের বাংলাদেশের যে কোন স্থানে লুকিয়ে থাকুক না কেনো তাদের খুঁজে বের করে গ্রেফতার করতে হবে। আওয়ামী রাজনীতির আদর্শবান রাজনৈতিক কর্মী মেহেদী হাসান বাদলকে অত্যন্ত ঠান্ডা মাথায় পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। একাত্তরের পরাজিত বিএনপি-জামাত জোট সরকারের সন্ত্রাসীরা ২০১৫ সালের একে একে মুজিবীয় আদর্শিক ছাত্র-যুবনেতা হত্যা করে ঘাতকচক্র এদেশে যে রাজনৈতিক অপসংস্কৃতি চালুর প্রচেষ্টা চালিয়েছিল, মেহেদী হাসান বাদল হত্যাকান্ডও একই ধারাবাহিকতার অংশ।
গত ১ সেপ্টেম্বর রবিবার শহীদ মেহেদী হাসান বাদলের ৪র্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষে বায়েজীদ থানা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, তার স্মরণে ও হত্যাকারীদের গ্রেফতারের দাবীতে পলিটেকনিক বাজার চত্বরে বায়েজীদ থানা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চসিক কাউন্সিলর ফরিদ আহমদের সভাপতিত্বে ও নগর যুবলীগ নেতা, প্রকৌশলী মিল্টন বড়ুয়ার সঞ্চালনায় অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশ স্মরণসভায় বক্তব্য রাখেন সাংবাদিক আলী আহমেদ শাহীন, আওয়ামী লীগ নেতা দিদারুল আলম চৌধুরী, ওয়ার্ড আওয়ামীগের সহ-সভাপতি আলী আব্বাস মো. কুতুবী, নাজিম উদ্দিন, মো: তুহিন, যুবলীগ নেতা ওয়াহিদুল আলম শিমুল, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট চট্টগ্রাম জেলার সাধারণ সম্পাদক মোহাম্মদ খোরশেদ আলম, মুরিদুল আলম মুরাদ, মো. এমদাদ, মো. খোকন, মো. ওসমান, বাদশা মিয়া, মো. লিটন, মো. লেদু, মহানগর ছাত্রলীগ নেতা নুরুল হক মনির, ইমন সরকার, ইয়াছির আরাফাত বাপ্পী, মহিউদ্দিন তুষার, শের শাহ ওয়ার্ড ছাত্রলীগ সাধারণ সম্পাদক মোহাম্মদ রাব্বি, পলিটেকনিক ইনস্টিটিউটের ভি.পি কামরান আহমদ রকি, জি.এস. শাহাদাত হোসেন ওমর, কলেজ ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ একরাম, সাধারণ সম্পাদক মো. সাজিদ। এ উপলক্ষে পলিটেকনিক ইনস্টিটিউট চত্বরে স্মরণসভা ও বিক্ষোভ সমাবেশ শেষে বায়েজীদ থানা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শহীদ মেহেদী হাসান বাদলের কবরে পুষ্পমাল্য অর্পণ শেষে কবর প্রাঙ্গণে তাঁর আত্মার মাগফিরাত কামনা করে দোয়া, মিলাদ মাহফিল শেষে মুনাজাত পরিচালনা করেন শের শাহ কলোনী জামে মসজিদের পেশ ইমাম ক্বারী মাওলানা আহমেদুল হক নিজামী। বিজ্ঞপ্তি