মেলঘর এফসি ও ফরহাদাবাদ ফুটবল ক্লাব জয়ী

87

পটিয়ায় এবিটস গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের দুটি কোয়ার্টার ফাইনাল খেলা গতকাল শুক্রবার বিকেলে জিরি খলিল মীর কলেজ মাঠে অনুষ্ঠিত হয়। দুপুর ২টায় প্রথম খেলায় প্রতিদ্ব›িদ্বতা করে পটিয়া মেলঘর এফসি ও পটিয়া ফুটবল অ্যাকাডেমি। একই মাঠে টুর্নামেন্টের দ্বিতীয় খেলায় মুখোমুখি হয় হাটহাজারী ফরহাদাবাদ ফুটবল ক্লাব বনাম দোহাজারী আবাহনী ক্রীড়া চক্র। দুইটি খেলাই নির্ধারিত সময়ে গোলশূন্যভাবে ড্র হলে টাইব্রেকারে সেমিফাইনালে খেলার যোগ্যতা অর্জন করে পটিয়া মেলঘর এফসি ও ।
প্রথম খেলায় আক্রামণ পাল্টা আক্রমণ ও শ্বাসরুদ্ধকর ম্যাচে পটিয়া মেলঘর এফসি ও পটিয়া ফুটবল অ্যাকাডেমি মধ্যে উত্তেজনাকর ম্যাচে খেলার নির্ধারিত গোলশূণ্য ড্র হয়। পরে খেলা গড়ায় সরাসরি টাইব্রেকারে। এতে ৫-৩ গোলে পটিয়া ফুটবল অ্যাকাডেমিকে হারিয়ে জয় তুলে নিয়ে টুর্নামেন্টের সেমিফাইনালের টিকিট নিশ্চিত করেন পটিয়া মেলঘর এফসি।
টুর্নামেন্টের দ্বিতীয় কো. ফাইনাল খেলায় বিকেল ৪টায় মুখোমুখি হয় হাটহাজারী ফরহাদাবাদ ফুটবল ক্লাব ও দোহাজারী আবাহনী ক্রীড়া চক্র। শুরু থেকে উভয় দলই প্রাণবন্ত খেলা উপহার দিয়ে হাজারো দর্শকের মন জয় করে নেয়। তবে গোল করতে পারেনি কেউ। ফলে খেলা গড়ায় সরাসরি টাইব্রেকারে। আর তাতে ৩-১ গোলের ব্যবধানে জয় তুলে নিয়ে হাটহাজারী ফরহাদাবাদ ফুটবল দল সেমিফাইনাল নিশ্চিত করে।
খেলায় হাটজাহারী ফরহাদাবাদ ফুটবল ক্লাব’র গোলরক্ষক সালমি’কে ম্যান অব দ্য ম্যাচ পুরস্কার তুলে দেন বীর মুক্তিযোদ্ধা ফজল আহমদ। এসময় উপস্থিত ছিলেন টুর্নামেন্টের আহবায়ক এম ইদ্রিস চৌধুরী অপু, এবিটস’র প্রতিষ্ঠাতা জায়দুল হক চৌধুরী তপু, টুর্নামেন্টের সচিব হাসেম বাদল, এবিটস’র প্রতিষ্ঠাতা সাইফুল ইসলাম সাইফু, জসিম উদ্দিন বাবু, আবু তাহের ইমু, টুর্নামেন্টের সদস্য জাহাঙ্গীর আলম, এমরান হোসেন জীবন, আজিজুল হক সজিব, এইচ এম বেলাল উদ্দিন চৌধুরী, নুর কাদের বাচা, রায়হান চৌধুরী বোরহান, নুরুল ইসলাম নুরু, এস এম রহিম, কোরবান আলী, মামুন উদ্দিন জীবন, ইমরান হোসেন সাকিল, তৌহিদুল ইসলাম তৌহিদ, নজরুল ইসলাম নিলয়।