মেরিডিয়ান বিজয় দিবস ক্রিকেটের ফাইনালে বন্দর স্পোর্টস কমপ্লেক্স

5

নাসিরাবাদ স্পোর্টিং ক্লাবের ব্যবস্থাপনায় মেরিডিয়ান বিজয় দিবস অনূর্ধ্ব-১৫ ক্রিকেট টুর্নামেন্টের ২৯তম আসরের সুুপার সিক্স পর্বের খেলা গতকাল অনুষ্ঠিত হয়। প্রথম খেলায় চট্টগ্রাম বন্দর স্পোর্টস কমপ্লেক্স চিটাগং ৯ রানে চিটাগং ক্রিকেট একাডেমিকে পরাজিত করে এবারের আসরের ফাইনালে পৌছে যায়। আগামী ১৫ এপ্রিল সকাল ৯টায় ফাইনালে মুখোমুখি হবে চিটাগং বেসিক ক্রিকেট একাডেমি বনাম চট্টগ্রাম বন্দর স্পোর্টস কমপ্লেক্স।
চট্টগ্রাম বিভাগীয় মহিলা ক্রীড়া কমপ্লেক্স মাঠেআগে ব্যাট করতে নেমে চট্টগ্রাম বন্দর স্পোর্টস কমপ্লেক্স প্রতিপক্ষ চিটাগং ক্রিকেট একাডেমির সুমন ও ইলহামের নিয়ন্ত্রিত বোলিংয়ে মাত্র ৯৯ রানে অলআউট হয়ে যায়। দলের হয়ে ইমরান ৩৪ এবং মেহেদি ২৫ রান করেন। চিটাগং ক্রিকেট একাডেমির সুমন ১৪ রানে এবং ইলহাম ১৩ রানে ৩টি করে উইকেট সংগ্রহ করে।
১০০ রানের সহজ লক্ষ্য তাড়া করতে নেমে ৯০ রানে অলআউট হয়ে যায় চিটাগং ক্রিকেট একাডেমি। দলের আপন ২০ ও রুমিন ১৮ রান করে। চট্টগ্রাম বন্দর স্পোর্টস কমপ্লেক্স’র হৃদয় ১৫ রানে ৩টি এবং ইমরান ২০ রানে ২টি উইকেট নেন। বন্দরের ইমরান তার অলরাউন্ড নৈপুণ্যের জন্য ম্যান অফ দ্য ম্যাচ নির্বাচিত হন। তার হাতে পুরস্কার তুলে দেন চট্টগ্রাম ক্রিকেট একাডেমির কর্ণধার সাইফুল্লাহ চৌধুরী।
দিনের অপর খেলায় ব্রাদার্স ক্রিকেট একাডেমি ১৯ রানে পোর্টসিটি ক্রিকেট একাডেমিকে পরাজিত করে। টসে জিতে ব্যাট করতে নেমে ব্রাদার্স ক্রিকেট একাডেমি নির্ধারিত ২০ ওভারে ৪টি উইকেট হারিয়ে ১২১ রান সংগ্রহ করে। জবাবে পোর্টসিটি একাডেমি ১০৩ রানে অলআউট হয়ে যায়। ইরফানুল ১৮ রানে ৪টি উইকেট তুলে নেয়। ব্রাদার্সের ইরফানুল তার চমৎকার বোলিং নৈপুণ্যের জন্য ম্যাচ সেরা নির্বাচিত হন।
তার হাতে পুরস্কার তুলে দেন মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি এম আর আজীম। বিজ্ঞপ্তি