মেট্রোপলিটন চেম্বারের বার্ষিক সাধারণ সভা

42

চট্টগ্রাম মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির (সিএমসিসিআই) ৯ম বার্ষিক সাধারণ সভা সিএমসিসিআই কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন সিএমসিসিআই সভাপতি খলিলুর রহমান, সহ সভাপতি এ এম মাহবুব চৌধুরী, পরিচালক মোহাম্মদ আমিনুজ্জামান ভূঁইয়া, ডা. মহসিন জিল্লুর করিম, আহসানুল আলম পারভেজ, প্রফেসর জাহাঙ্গীর চৌধুরী, লিয়াকত আলী চৌধুরী, সৈয়দ মোহাম্মদ আবু তাহের, মোহাম্মদ শফি, ডবিøউ আর আই মাহমুদ (রাসেল), সুলতানা শিরিন আক্তার, আহমেদুল হক, এম সোলায়মান এফসিএমএ, বোরহানুল এইচ চৌধুরী, বিএসআরএম গ্রুপের জি এম করপোরেট অ্যাফেয়ার্স শোভন এম শাহাবউদ্দিন রাজ এবং সাধারণ সদস্যবৃন্দ।
বিগত বছরের সাধারণ সভার কার্যক্রম, বাৎসরিক প্রতিবেদন গ্রহণ, বিগত বছরের হিসাব এবং চলতি বছরের জন্য অডিটর নিয়োগ উক্ত সভায় অনুমোদন দেয়া হয়।
সিএমসিসিআই সভাপতি তাঁর স্বাগত বক্তব্যে শত ব্যস্ততার মাঝেও বাৎসরিক সাধারণ সভায় উপস্থিত হওয়ার জন্য সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি প্রতিষ্ঠালগ্ন থেকে সকলের সহযোগিতার পাশাপাশি আগামীতেও এ সহযোগিতা অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন। সকলের উদ্যোগ, পরামর্শ চেম্বারের উন্নয়নে সহায়ক ভূমিকা পালন করবেন বলে তিনি দৃঢ়ভাবে বিশ্বাস করেন। পরিশেষে তিনি সর্বাঙ্গীন উন্নতি, সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করে চেম্বারের কার্যক্রমকে গতিশীল করার জন্য সকলের সহযোগিতা কামনা করেন। খবর বিজ্ঞপ্তি