মুনিরীয়ার অপকর্মের সংবাদ প্রকাশ করায় ২ সাংবাদিককে হত্যার হুমকি

51

মুনিরীয়া যুব তবলীগ কমিটি ও কাগতিয়ার কথিত পীর মুনির উল্লাহর অপকর্মের সংবাদ প্রকাশ করায় এবার রাউজান প্রেস ক্লাবের সাবেক সভাপতি শফিউল আলম ও সহ সভাপতি সাহেদুর রহমান মোরশেদকে হত্যার হুমকি দিয়েছে মুনিরীয়ার কর্মীরা। এ বিষয়ে গতকাল বুধবার প্রবীণ সাংবাদিক শফিউল আলম বাদি হয়ে রাউজান থানায় অজ্ঞাত পরিচয়ে মুনিরীয়ার কর্মীদের বিরুদ্ধে জিডি করেন।
জিডিতে তিনি উল্লেখ করেন সম্প্রতি মুনিরীয়া যুবতবলীগ কমিটি ও মুনির উল্লাহর নানা অপকর্ম অনলাইন ও পত্রিকায় প্রকাশ করায় প্রবাসী মুনিরীয়ার কর্মীরা তাকে বিভিন্ন মোবাইল নম্বর থেকে অকথ্য ভাষায় গালিগালাজ ও প্রাণ নাশের হুমকি দেন। পত্রিকায় যদি আর কোন সংবাদ প্রকাশ করা হয়, তাহলে লাশ গুম করারও হুমকি দেয় বলে জানান তিনি।
এ বিষয়ে রাউজান থানার ওসি মো. কেপায়েত উল্লাহ বলেন, দুই সাংবাদিককে অজ্ঞাত পরিচয়ধারী প্রবাসী মুনিরীয়ার কর্মীরা মোবাইল থেকে হত্যার হুমকির অভিযোগে জিডি করেন। আমরা বিষয়টি খতিয়ে দেখছি।
এদিকে এই ঘটনায় তীব্র নিন্দা ও দোষীদের গ্রেপ্তারপূর্বক বিচার দাবিতে বিবৃতি দিয়েছেন রাউজান প্রেস ক্লাবের সাবেক সভাপতি জাহেদুল আলম, এম. বেলাল উদ্দিন, বর্তমান সভাপতি তৈয়ব চৌধুরী,
সাংবাদিক এসএম ইউসুফ উদ্দিন, গাজী জয়নাল আবেদীনসহ প্রেসক্লাব নেতৃবৃন্দ। এতে বিবৃতিদাতারা আগামী ৪৮ ঘণ্টার মধ্য এ বিষয়ে তদন্ত করে ব্যবস্থা গ্রহণ না করলে আরো কঠোর আন্দোলন করার ঘোষণা দেন।