মুক্তিযুদ্ধের বিজয় মেলা পরিষদের সভা

5

 

মুক্তিযুদ্ধের বিজয়, বীর বাঙালির অহংকার- শ্লোগানকে সামনে রেখে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং মুক্তিযুদ্ধের বিজয়কে হৃদয়ে ধারণ করে এবারের মুক্তিযুদ্ধের বিজয় মেলা আয়োজন করা হবে। গতকাল বিকাল ৩টায় মুক্তিযুদ্ধের বিজয় মেলা পরিষদ কার্যালয়ে মুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধার সন্তান, মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি ও চেতনায় বিশ্বাসী সংগঠনের সাথে বিজয় মেলা পরিষদের কো-চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নঈম উদ্দিন আহমেদ এর সভাপতিত্বে ও মহাসচিব বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইউনুছ এর সঞ্চালনায় অনুষ্ঠিত সাধারণ সভায় সভায় বক্তারা এসব কথা বলেন। বর্তমান পরিস্থিতিতে বিজয় মেলার সার্বিক দিক বিবেচনা করে স্বাস্থ্যবিধি যথাযথ অনুসরণপূর্বক বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়। অনুষ্ঠানমালায় রয়েছে- রচনা প্রতিযোগিতা, চিত্রাংকন প্রতিযোগিতা, সাংস্কৃতিক প্রতিযোগিতা, স্বাধীনতার স্মৃতিচারণ ও আলোচনা সভা।
সভায় সর্বসম্মতিক্রমে ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপিকে বিজয় মেলা পরিষদের চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইউনুছকে মহাসচিব নির্বাচিত করে পূর্বের পূর্ণাঙ্গ কমিটি বহাল রাখা হয়।
আলোচনায় অংশ নেন বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ বদিউল আলম, রাশেদ মহিউদ্দিন, ডা. সরফরাজ খান বাবুল, মোহাম্মদ ইদ্রিস, পান্টু লাল সাহা, সৈয়দ মাহমুদুল হক, চন্দন ধর, মশিউর রহমান চৌধুরী, দেলোয়ার হোসেন খোকা, ফরিদ মাহমুদ, বোরহানুল হাসান চৌধুরী সালেহিন, হেলাল উদ্দিন, নুরুল আনোয়ার, শেখ নাছির আহমেদ, মোহাম্মদ সালাউদ্দিন, মোহাম্মদ আবুল হোসেন আবু, আরশেদুল আলম বাচ্চু, হাবিবুর রহমান তারেক, মোহাম্মদ জাকারিয়া দস্তগীর, সুচিত্রা গুহ টুম্পা প্রমুখ। বিজ্ঞপ্তি