মিরাক্কেল তারকা কায়কোবাদ কারাগারে

101

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে নারী ও শিশু নির্যাতন মামলায় গ্রেপ্তার মিরাক্কেল সিজন- ৯ এর তারকা মো. কায়কোবাদকে কারাগারে পাঠানো হয়েছে। অভিযুক্ত কায়কোবাদ বিশ্ববিদ্যালয়ের নাট্যকলা বিভাগের ২০১৩-১৪ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। গত বুধবার বিকালে চট্টগ্রাম জেলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্র্রেট হেলাল উদ্দিনের আদালতে তাকে হাজির করা হয়। শুনানি শেষে আদালত তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম আদালতের পুলিশ পরিদর্শক বিজন কুমার বড়ুয়া।
এর আগে গত মঙ্গলবার দিবাগত রাতে বিশ্ববিদ্যালয়ের সমাজতত্ত্ব বিভাগের ২০১১-১২ শিক্ষাবর্ষের এক ছাত্রী হাটহাজারী মডেল থানায় বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগে কায়কোবাদের বিরুদ্ধে মামলা দায়ের করেন। এর প্রেক্ষিতে রাত ২ টার দিকে কায়কোবাদকে গ্রেপ্তার করে পুলিশ।
হাটহাজারী মডেল থানার ওসি (তদন্ত) শেখ মো. কামীম বলেন, ‘ধর্ষণের অভিযোগে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯ (১) ধারায় ভুক্তভোগী ছাত্রীর অভিযোগটি মামলা হিসেবে রেকর্ড করা হয়। পরে মঙ্গলবার রাতে অভিযুক্ত কায়কোবাদকে গ্রেপ্তার করা হয়। বুধবার বিকালে তাকে আদালতে প্রেরণ করা হয়’।
উল্লেখ্য, কায়কোবাদ ২০১৬ সালে ভারতীয় জি বাংলা চ্যানেলের জনপ্রিয় কমেডি টিভি শো মিরাক্কেলের সেরা দশে স্থান পান।