মিরসরাইয়ে ১০ হাজার দরিদ্রের মাঝে কম্বল বিতরণ

38

মিরসরাই উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য মো. গিয়াস উদ্দিনের ব্যক্তিগত উদ্যোগে ১০ হাজার দরিদ্রের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। শুক্রবার (১ ফেব্রুয়ারি) সকালে মিরসরাই পৌরসভার নাজিরপাড়ার নিজ বাড়ীতে কম্বলগুলো নেতাকর্মীদের মাধ্যমে দরিদ্র জনগোষ্ঠীর জন্য বিতরণ করা হয়।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মায়ানী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম গোলাম সরওয়ার, মিরসরাই পৌরসভার কাউন্সিলর রহিম উল্ল্যাহ, আওয়ামী লীগ নেতা মুক্তিযোদ্ধা নাছির উদ্দিন, উপজেলা যুবলীগ নেতা এসএম সেলিম, আলা উদ্দিন, ইমাম উদ্দিন, ছাত্রলীগ নেতা মাইনুল ইসলাম মিল্টন, শেখ আব্দুল আউয়াল তুহিন, অভি রায়, শাহ জালাল, মহসিন ভূঁইয়া, বড়তাকিয়া বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক কামরুল হাসান সুমন, সাবেক ইউপি সদস্য সেলিম উদ্দিন, মোহাম্মদ শাহজাহান প্রমুখ।
মিরসরাই উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান গিয়াস উদ্দিন বলেন, প্রতি বছরের ন্যায় মিরসরাই উপজেলার ১৬ টি ইউনিয়ন ও ২ টি পৌরসভার দরিদ্রদের মাঝে এবারও ১০ হাজার কম্বল বিতরণ করেছি। আমি যতদিন বেঁচে থাকবো মানুষের কল্যাণে কাজ করে যাবো এবং দরিদ্র জনগোষ্ঠীর জন্য এই ধারাবাহিকতা অব্যাহত রাখবো।-