মিরসরাইয়ে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

15

মিরসরাই প্রতিনিধি

মিরসরাইয়ে পৃথক সড়ক দুর্ঘটনায় বাদশা (৪২) ও মিয়াচাঁন মাস্টার (৮১) নামে দুই ব্যক্তি নিহত হয়েছেন।
জানা গেছে, গতকাল রবিবার সকাল ৬ টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিঠাছড়া বাজারের বাইপাস এলাকায় যাত্রীবাহী বাসের ধাক্কায় বাদশা নিহত হন। ওই সময় তিনি মিঠাছড়া বাজারে সবজি বিক্রি করতে যাচ্ছিলেন। তিনি রাঙ্গুনিয়া পৌরসভার নোয়াগাঁও ১ নম্বর ওয়ার্ডের মৃত আবুল খায়েরের পুত্র। গত ১০-১৫ বছর ধরে তিনি মিঠাছড়ার গড়িয়াইশে ভাড়া বাসায় বসবাস করছিলেন। কৃষিকাজ করে তিনি জীবন নির্বাহ করতেন।
জোরারগঞ্জ হাইওয়ে থানা পুলিশের উপ-পরিদর্শক মো. কামরুল আলম জানান, গতকাল রবিবার সকালে মিঠাছরা বাজারের ইউর্টান এলাকায় ঢাকামুখি যাত্রীবাহী বাসের ধাক্কায় বাদশা নিহত হন। পরে লাশ উদ্ধার করা হয়। আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।
অন্যদিকে গত বৃহস্পতিবার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের হাদিফকিরহাট বাজার এলকায় যাত্রীবাহী জোনাকী পরিবহনের একটি বাসের ধাক্কায় আহত হন অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা নুর আল আলম প্রকাশ মিয়াচাঁন মাস্টার। তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় গত শনিবার রাতে তিনি মারা যান। তিনি ওয়াহেদপুর ইউনিয়নের মধ্যম ওয়াহেদপুর গ্রামের মিজান মুন্সি বাড়ির মৃত তবারক উল্লাহ কেরানীর পুত্র।
মিয়াচাঁন মাস্টারের ভাতিজা আশরাফুল জানান, গতকাল রবিবার বাদ আছর জানাজা শেষে পারিবারিক কবরস্থানে লাশ দাফন করা হয়।
কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ আবদুল্লাহ বলেন, হাদিফকিরহাট বাজার এলাকায় সড়ক পার হওয়ার সময় জোনাকি পরিবহনের একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় মিয়াচাঁন মাস্টার আহত হন। তিনি চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন বলে শুনেছি।