মিরসরাইয়ে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

62

মিরসরাইয়ে পৃথক দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছেন। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাইয়ে দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে পিকআপের ধাক্কায় পিকআপ চালক নিহত হয়েছেন। গতকাল শনিবার ভোরে মহাসড়কের বারইয়ারহাট পৌরবাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
নিহত পিকআপ চালকের নাম আনোয়ার হোসেন (৩২)। তিনি মানিকগঞ্জের সিংগাইর উপজেলার চারিগাঁও গ্রামের নুর ইসলামের পুত্র।
সূত্র জানায়, বারইয়ারহাট পৌরবাজারে মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পেছনে ঢাকামুখি পিকআপ ভ্যানটি ধাক্কা দিলে পিকআপের (ঢাকা মেট্টো ন ১৭-৫৬৬১) চালক ভেতরে আটকা পড়ে ঘটনাস্থলেই প্রাণ হারান। খবর পেয়ে মিরসরাই ফায়ার সার্ভিসের লোকজন নিহতের লাশটি উদ্ধার করে।
মিরসরাই ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স স্টেশন কর্মকর্তা রবিউল আজম বলেন, দুর্ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে জোরারগঞ্জ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।
এদিকে গতকাল শনিবার সকাল সাড়ে ৮টার সময় পৃথক একটি সড়ক দুর্ঘটনায় কামাল উদ্দিন (৭০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বারইয়ারহাট পৌরসভা এলাকায় সড়ক দুর্ঘটনাটি ঘটে। কামাল উদ্দিনের বাড়ি ফেনী জেলার ছাগলনাইয়া উপজেলার শুভপুর ইউনিয়নে।
জানা যায়, শনিবার সকালে মহাসড়ক পারাপারের সময় অজ্ঞাত গাড়ির ধাক্কায় গুরুতর আহত হন তিনি। স্থানীয়রা তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক কামাল উদ্দিনকে মৃত ঘোষণা করেন।
জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক আবেদ আলী জানান, নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তবে কোন গাড়ি আটক করা সম্ভব হয়নি।