মিরসরাইয়ে ট্রাক-ট্যাক্সি সংঘর্ষে নিহত ১

35

মিরসরাইয়ে ট্রাকের সঙ্গে সিএনজি অটোরিকশার সংঘর্ষে অলি আহম্মদ (৪৫) নামে একব্যক্তি নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরো ৬ জন। গতকাল শনিবার দুপুর ১২টার দিকে উপজেলার জোরারগঞ্জ-মুহুরী প্রজেক্ট সড়কের ইছামতি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) ভর্তি করা হয়েছে। নিহত অলি আহম্মদের বাড়ি ফেনী জেলার ছাগলনাইয়া উপজেলার ঘোপাল ইউনিয়নের সমিতি বাজার এলাকায়।
দুর্ঘটনায় আহতরা হলো অটোরিকশা চালক তাজুল ইসলাম (৩০), যাত্রী মনির আহম্মদ (৫৫), সুফিয়া খাতুন (৬৫),নাছিমা আক্তার (৪৫), মেহেরুন নেছা (৬০) ও রাকিব (১০)।
প্রত্যক্ষদর্শীরা জানায়, মিরসরাইয়ের জোরারগঞ্জ-মুহুরী প্রজেক্ট আঞ্চলিক সড়কের ইছামতি এলাকায় একটি দ্রæতগামী ট্রাকের সঙ্গে সিএনজি অটোরিকশার সংঘর্ষ হয়। এতে অটোরিকশা চালকসহ ৭ জন গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মস্তাননগর হাসপাতাল নিয়ে গেলে সেখানে অলি আহম্মদ মারা যান। বাকি ৬ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাদের চমেক হাসপাতালে স্থানান্তর করেন।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. মিনহাজ উদ্দিন রানা জানান, দুর্ঘটনায় আহতদের মধ্যে অলি আহম্মদ নামে একজন মারা গেছে। বাকি ৬ জনকে চমেক হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।