মিরসরাইয়ে অপরূপ আরশীনগর ফিউচার পার্কের উদ্বোধন করলেন ইঞ্জি.মোশাররফ

93

আরশীনগর ফিউচার পার্ক একটি ভালো উদ্যোগ, আমি পার্কটির উদ্যোক্তাকে ধন্যবাদ জানাই। মিরসরাইবাসীর বিনোদনের জন্য আরেকটি স্থান হিসেবে যুক্ত হলো আরশীনগর ফিউচার পার্ক। আমার অনেক স্বপ্ন দেশের দ্বিতীয় বৃহত্তম লেক মহামায়াকে ঘিরে। আমার পরিকল্পনা আছে সেখানে ক্যাবল কার, টাওয়ারসহ সকল ধরনের সুযোগ সুবিধার বাস্তবায়ন করা।
ভবিষ্যতে মহামায়াকে একটি আধুনিক বিনোদন কেন্দ্র, ইকোট্যুরিজম করবো। রবিবার বিকেলে মিরসরাই উপজেলার জোরারগঞ্জ ইউনিয়নের সোনাপাহাড় এলাকায় আরশীনগর ফিউচার পার্কের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সাবেক গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি এসব কথা বলেন।
আরশীনগর ফিউচার পার্কের উদ্যোক্তা নাসির উদ্দিন দিদারের সার্বিক তত্ত¡াবধানে এসময় বক্তব্য রাখেন মিরসরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন, মিরসরাই উপজেলার ভারপ্রাপ্ত চেয়ারম্যান ইয়াছমিন আক্তার কাকলী, নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান জসিম উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরী, নবনির্বাচিত উপজেলা ভাইস চেয়ারম্যান আলা উদ্দিন, নবনির্বাচিত উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ইসমত আরা ফেন্সী, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনায়েত হোসেন নয়ন প্রমুখ।
পার্কটির উদ্বোধন উপলক্ষে দিনব্যাপী ছিল নানা আয়োজন। সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ নেয় কৌতুক অভিনেতা হারুন কিসিঞ্জার, বাউল গানের সম্রাট লিপি সরকার ও তার দল, শিল্পী মুন, সুরচর্চা শিল্পী গোষ্ঠী, প্রেম সুন্দর বৈষ্ণব আঞ্চলিক গানের রাজা নীলিমা, চাঁপাইনবাবগঞ্জের গম্ভীরা গানের শিল্পী গোষ্ঠী, কমেডিয়ান শাহিন খান, চলচিত্র জগতের নৃত্যশিল্পী গোষ্ঠী। আরশীনগর ফিউচার পার্কের উদ্রেঅক্তা নাসির উদ্দিন দিদার বলেন, মিরসরাই উপজেলার একমাত্র নান্দনিক বিনোদন কেন্দ্র হিসেবে গড়ে তোলা হচ্ছে আরশীনগর ফিউচার পার্ককে। ইতিমধ্যে অত্যাধুনিক অনেক কিছু সংযোজন করা হয়েছে। মিরসরাইবাসীকে বিনোদনের জন্য এখন আর ঢাকা কিংবা চট্টগ্রাম বা তারও দূরের কোথাও যেতে হবে না, আমি ওই মানের করে এই পার্কটিকে ক্রমান্বয়ে সাজাবো।