মা ও শিশু নিয়ে ট্যাক্সিচালক উধাও

98

নগরে মা ও দুই শিশু নিয়ে এক সিএনজি ট্যাক্সি চালক উধাও হওয়ার খবর পাওয়া গেছে। গত মঙ্গলবার আনুমানিক সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এ ঘটনা ঘটে বলে জানিয়েছে নিখোঁজের পরিবার। এ বিষয়ে চাঁন্দগাও থানায় একটি নিখোঁজ মামলা করা হয়েছে।
নিখোঁজের পরিবার জানায়, সিএনজি ট্যাক্সি করে আমানবাজার থেকে কাপ্তাই রাস্তার মাথায় এলে সিএনজিচালক চালক নির্দিষ্ট গন্তব্য থেকে গাড়ি ঘুড়িয়ে অন্য পথে দ্রুত চলে যায়।
নিখোঁজ নারীর নাম ফাতেমা আক্তার নিপা (২৪), ছেলে আদনান সাইদ অয়ন (৪) ও মেয়ে ফাহমিদা জাহান রিমি (২)। নিখোঁজ ফাতেমা আক্তার নিপা বোয়ালখালী পশ্চিম গোমদন্ডীর বহদ্দারপাড়া এলাকার কুয়েতপ্রবাসী ফখরুদ্দিন রুবেলের স্ত্রী।
নিপার দেবর মো. আসিফ বলেন, মঙ্গলবার সন্ধ্যায় আমার ভাবি দুই সন্তান ও তার মাকে নিয়ে আমানবাজার আত্মীয়ের বাড়িতে বেড়াতে যায়। ফেরার সময় মাঝপথে (কাপ্তাই রাস্তার মাথায়) গাড়ি থামিয়ে সিএনজি ট্যাক্সি চালক বলেন ‘আপনারা একটু বসুন আমি আসছি।’ এই সময় কিছু জিনিস কিনতে ভাবির মা ট্যাক্সি থেকে নামেন। দুই মিনিট পার না হতেই সিএনজি ট্যাক্সি চালক এসে গন্তব্যের বিপরীতে ট্যাক্সি নিয়ে দ্রুত চলে যায়।
এ বিষয়ে চাঁন্দগাও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল কালাম পূর্বদেশকে বলেন, পরিবারের পক্ষ থেকে মা ও শিশু নিখোঁজের বিষয়ে একটি মামলা করা হয়েছে। এর পরিপ্রেক্ষিতে আশপাশের এলাকার সিসিটিভি ফুটেজ আমরা চেক করেছি তবে তেমন কোনো ক্লু এখনো পাওয়া যায়নি। তবে আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি।