মন ভালো নেই সাকিব ভক্তের

51

মনে আছে সাকিব ভক্ত সেই ফয়সালের কথা? গত বছরের ৬ সেপ্টেম্বর জহুর আহম্মদ চৌধুরী স্টেডিয়ামে বাংলাদেশের সঙ্গে আফগানিস্তানের টেস্ট ম্যাচ চলাকালে গ্যালারি থেকে মাঠে ঢুকে গিয়ে সাকিব আল হাসানকে যিনি দিয়েছিলেন গোলাপ ফুল। করোনাকালে কেমন আছেন সেই সাকিব ভক্ত- জানতে যোগাযোগ করা হয় তার সঙ্গে। শুক্রবার সকালে নগরের এনায়েত বাজার রানির দিঘির পাড় এলাকায় একটি ভবনের নিচে বসে আপন মনে আঁকিবুকি করছিলেন তিনি।-খবর বাংলানিউজের
আলাপকালে মো. ফয়সাল বলেন, মাথা থেকে একটা বোঝা নেমে গেছে। স্টেডিয়ামে ঢুকে সাকিব ভাইকে গোলাপ ফুল দেওয়ার অপরাধে আমার বিরুদ্ধে দায়ের হওয়া মামলা থেকে খালাস পেয়েছি। এখন আর কারাগারে যেতে হবে না। এজন্য আমি ক্রিকেটার সাকিব আল হাসান ভাই এবং সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা ভাইয়ের প্রতি কৃতজ্ঞ। তাঁরা ফোন করে আমার খবর নিয়েছেন, মামলা নিষ্পত্তি করতে সহযোগিতা করেছেন। বাংলানিউজে আমাকে নিয়ে খবর প্রকাশিত হয়েছিল, সেটা সবার চোখে পড়েছে। এরপর আমি সবার সহানুভূতি পেয়েছি।
মো. ফয়সাল বলেন, আমি গরিব মানুষ। ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠানে ফটোগ্রাফি পেশায় যুক্ত আছি। এখন করোনাভাইরাসের মহামারীর কারণে সব সামাজিক-সাংস্কৃতিক অনুষ্ঠান বন্ধ। তাই আমার কোনো কাজ নেই। মাকে নিয়ে থাকি। এখন কারাগারে থাকার দিনগুলোর কথা ভাবি। আবেগের বশবর্তী হয়ে একটা ভুল করেছিলাম। কিন্তু সেই ভুলের কারণেই সাকিব ভাই আমাকে ভালোবেসেছেন। এটাই বড় পাওয়া।