মনোনয়নপত্র নিলেন ১৪ কাউন্সিলর প্রার্থী

56

চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন ১৪ কাউন্সিলর প্রার্থী। গতকাল লাভ লেইনে অবস্থিত আঞ্চলিক নির্বাচন কর্মকর্তার কার্যালয় থেকে তারা মনোনয়ন ফরম সংগ্রহ করেন। গতকাল তিনটি বুথে মনোনয়ন ফরম বিতরণ করা হলেও আজ থেকে রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে সাতটি বুথে মনোনয়ন ফরম বিতরণ করা হবে।
চট্টগ্রামের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ হাসানুজ্জামান পূর্বদেশকে বলেন,মনোনয়নপত্র বিতরণের প্রথমদিন ১৪ জন কাউন্সিলর প্রার্থী মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। নির্ধারিত নিয়ম মেনেই তারা ফরম সংগ্রহ করেছেন।
নির্বাচন অফিস সূত্র জানায়, ৭ নং ওয়ার্ডে মোহাম্মদ আলী সাকি, মুহাম্মদ ইস্কান্দর মির্জা, ৯ নং ওয়ার্ডে নজরুল ইসলাম চৌধুরী, ১১ নং ওয়ার্ডে মো. নুরুল ইসলাম, মো. মইনুল হক, ১২ নং ওয়ার্ডে শামসুল আলম, ১৯ নং ওয়ার্ডে এস.এম দিদারুল আলম, ইয়াছিন চৌধুরী আছু, ২৬ নং ওয়ার্ডে আবদুল আজিজ, ২৮ নং ওয়ার্ডে মো. শফিকুল আলম মুন্না, ৩৩ নং ওয়ার্ডে মহিউদ্দিন আহমদ চৌধুরী, ৩৪ নং ওয়ার্ডে অনুপ বিশ্বাস, ৪১ নং ওয়ার্ডে মো. ফজলে করিম ও মো. মঞ্জুর আলম মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।
প্রসঙ্গত, আগামী ২৭ ফেব্রূয়ারি মনোনয়নপত্র জমা দেয়ার শেষদিন। মনোনয়নপত্র যাচাইবাছাই ১ মার্চ। প্রার্থিতা প্রত্যাহার ৮ মার্চ। প্রতীক বরাদ্দ ৯ মার্চ। ২৯ মার্চ সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ভোটগ্রহণ করা হবে।