ভুল করে লেডিস টয়লেটে আয়ুষ্মান

93

ভুল করে মেয়েদের টয়লেটে ঢুকে পড়েছিলেন বলিউডের নয়া হার্টথ্রব আয়ুষ্মান খুরানা। তবে কোনও মতে বেঁচেও গিয়েছিলেন ‘আন্ধাধুন’ ছবির এ নায়ক। খুব একটা অস্বস্তির মধ্যেও পড়তে হয়নি তাকে। স¤প্রতি একটি সংবাদসংস্থাকে দেয়া সাক্ষাৎকারে এমন কাহিনি শেয়ার করেন অভিনেতা।
আয়ুষ্মান বলেন, ‘চন্ডীগড়ের একটি শপিংমলের গ্রাউন্ড ফ্লোরের ডানদিকে ছেলেদের ও বাঁ-দিকে মেয়েদের টয়লেট ছিল। কিন্তু একতলায় টয়লেটটি ঠিক বিপরীতে। ওয়াশরুমে ঢোকার পর চোখে পড়ল চারিদিকে পিঙ্ক। একটি মেয়ের গলার আওয়াজ পাচ্ছি ফোনে কথা বলছেন। দেখলাম কোনও ইউরিনালও নেই। পরে আমি দৌড়ে সেখান থেকে বেরিয়ে উলটোদিকে ছেলেদের টয়লেটে ঢুকে পড়ি।’ আয়ুষ্মান বর্তমানে রাজ শান্ডল্যির ‘ড্রিম গার্ল’ ছবির প্রচারে ব্যস্ত।
এই ছবিতে তার নায়িকা নুসরাত বারুচা। আয়ুষ্মানের মতো তিনিও দুদিন আগে শেয়ার করেন তার অভিজ্ঞতার কথা। বলেন, তিনি ভুলক্রমে পুরুষ টয়লেটে ঢুকে পড়েছিলেন। কিন্তু ভাগ্যক্রমে ভেতরে কেউ ছিল না। তখনই তিনি সেখান থেকে বেরিয়ে আসেন। পরিচালক রাজ শান্ডল্যি পরিচালিত ‘ড্রিম গার্ল’ আয়ুষ্মান ও নুসরাত বারুচা জুটির প্রথম ছবি। যৌথভাবে এ ছবির প্রযোজনায় রয়েছেন একতা কাপুর, শোভা কাপুর ও আশিস সিং। আজ মুক্তি পাচ্ছে ‘ড্রিম গার্ল’।