ভালো করে লেখাপড়া করলে প্রতিদান পাওয়া যায়

106

স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড কর্তৃক আয়োজিত প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষা, জুনিয়র স্কুল সার্টিফিকেট পরীক্ষা ও সেকেন্ডারি স্কুল সার্টিফিকেট পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্তদের বৃত্তি প্রদান অনুষ্ঠান উত্তর কাট্টলী মোস্তফা-হাকিম বিশ্ববিদ্যালয় কলেজ চত্বরে গতকাল সকাল ১০টায় অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ব্যাংকের সাবেক ভাইস চেয়ারম্যান এবং বর্তমান পরিচালক ও চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র এম মনজুর আলম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড চট্টগ্রাম অঞ্চলের আঞ্চলিক ব্যবস্থাপক ও ভিপি মোহাম্মদ জাহিদ হাসান, ভাইস প্রেসিডেন্ট আবু হেনা নাজিম উদ্দিন।
অনুষ্ঠানে প্রধান অতিথি এম মনজুর আলম শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, ‘মেধাবী শিক্ষার্থীরা এদেশের সম্পদ। তারা এদেশের ভবিষ্যত কর্ণধার। সুশিক্ষার মাধ্যমে তোমাদেরকে ভালো মানুষ হিসেবে গড়ে উঠতে হবে। ভালো করে লেখা-পড়া করলে এর প্রতিদান অবশ্যই পাবে। আর মেধাবী ও ভালো মানুষ হওয়ার জন্য তোমাদেরকে বই এর সাথে বন্ধুত্ব করতে হবে। যারা বইয়ের সাথে ভালো সম্পর্কে করে তারাই ভালো ফলাফল করে। তারাই জিপিএ-৫ পায়। আর এসব মেধাবীরা পেয়ে থাকে বৃত্তিসহ কৃতিত্বের নানারকম স্বীকৃতি। বই মানুষকে আলোর পথ দেখায়। বই মানুষকে আলোকিত মানুষ হিসেবে গড়ে তোলে। তোমরা ভালো করে পড়াশোনা করবে।’ স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড শেখ মুজিব রোড শাখার ব্যবস্থাপক ও এভিপি মোহাম্মদ শহিদ উল্লাহর সঞ্চালনায় ও উত্তর কাট্টলী আলহাজ্ব মোস্তফা-হাকিম বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ মোহাম্মদ আলমগীরের সভাপতিত্ব অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, কলেজের উপাধ্যক্ষ বাদশা আলম, অধ্যাপক মাহফুজুল হক চৌধুরী, কাজী মাহবুবুর রহমান, মোহাম্মদ আবু ছগির, মোস্তফা-হাকিম কেজি স্কুলের প্রধান শিক্ষক মহিব্বুর রহমান, মোস্তফা-হাকিম হাই স্কুলের প্রধান শিক্ষক আব্দুস সাত্তার ও স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড এর চট্টগ্রাম অঞ্চলের বিভিন্ন শাখার কর্মকর্তাবৃন্দ।
বৃত্তি হিসেবে স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড ৫৮ জন মেধাবী শিক্ষার্থীদের মাঝে নগদ সাত লক্ষ টাকা বিতরণ করে। বিজ্ঞপ্তি