ভালোবাসা দিবসে মন দেবেন মাহিয়া মাহি

320

চিত্রনায়িকা মাহিয়া মাহি অভিনীত নতুন সিনেমা মুক্তি পায় না ৬ মাসেরও বেশি সময়। সর্বশেষ গেল বছরের মাঝামাঝিতে এই চিত্রনায়িকাকে দেখা গিয়েছিলো ‘অবতার’ সিনেমায়। সেটি তেমন করে আলোচনায় আসেনি। মাহি ভক্তদের জন্য নতুন খবর হলো আসছে ভালোবাসা দিবসে মুক্তি পেতে চলেছে মাহির নতুন সিনেমা। রোমান্টিক প্রেমের এই সিনেমার নাম ‘মন দেবো মন নেবো’। রবিন খান পরিচালিত ছবিটি ভালোবাসা দিবসে মুক্তি পাবে বলে নিশ্চিত হওয়া গেছে।
পরিচালক এ ব্যাপারে জানান, ‘গত বছরে ছবিটির ডাবিং থেকে শুরু করে সব কাজ শেষ হয়ে গিয়েছে। গত বছরটা সিনেমার জন্য ভালো সময় মনে হয়নি তাই, তাই মুক্তি দেইনি। নতুন বছরে ছবিটা মুক্তি দেওয়ার প্রস্তুতি নিচ্ছি। আগামী সোমবার ছবিটি সেন্সরে জমা দেব এবং ফেব্রæয়ারির দ্বিতীয় সপ্তাহে মুক্তি দেব।’
তিনি আরও বলেন, ‘রোমান্টিক গল্পের সিনেমা বলেই এটি ভালোবাসা দিবসকে সামনে রেখে মুক্তি দেয়ার পরিকল্পনা করেছি। আশা করছি অনেকদিন পর পর্দায় ফিরে সাফল্য পাবেন মাহি। ‘মন দেবো মন নেবো’ ছবিতে তার অভিনয় দর্শককে মুগ্ধতা দেবে।’ এবারের ভালোবাসা দিবস শুক্রবারে। তাই ১৪ ফেব্রæয়ারিতেই দেশজুড়ে মুক্তি পাবে ‘মন দেবো মন নেবো’। এ ছবিতে মাহির নায়ক নবাগত নায়ক শিবলী। ঢাকা, বান্দরবানসহ দেশের নানা অঞ্চলের মনোরম সব লোকেশনে এই ছবির শুটিং হয়েছে। ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত এ সিনেমাতে আরও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন কবরী, সুব্রত, মারুফ, চৈতী, গাজী রাকায়েত, বড়দা মিঠু, আমীর সিরাজী, সমাপ্তিসহ অনেকে।