ব্রাদার্সের টানা তৃতীয় জয়ে ফিরল ইস্পাহানী

34

ফ্রেন্ডস ক্লাবকে প্রথম হারের স্বাদ দিয়ে সিজেকেএস ইস্পাহানী প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে টানা তৃতীয় জয় তুলে নিয়েছে ব্রাদার্স ইউনিয়ন ক্লাব। গতকালের খেলায় তারা ফ্রেন্ডস ক্লাবকে সহজে আট উইকেটে পরাজিত করে। এর আগে ব্রাদার্স প্রথম খেলায় শহীদ শাহজাহান সংঘকে দুই উইকেটে এবং দ্বিতীয় খেলায় ইস্পাহানী স্পোর্র্টিং ক্লাবকে সাত উইকেটে হারায়। অন্যদিকে ফ্রেন্ডস ক্লাব প্রথম খেলায় চট্টগ্রাম আবাহনীর বিপক্ষে পাঁচ উইকেটে এবং দ্বিতীয় খেলায় মুক্তিযোদ্ধা লাল দলের বিপক্ষে ২৭ রানে জয় পেয়েছিল।
নগরীর এমএ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত গতকালের খেলায় টস হেরে ফ্রেন্ডস ক্লাব আগে ব্যাট করে ৪০ ওভারে সবকটি উইকেট হারিয়ে ১৫২ রান সংগ্রহ করতে সক্ষম হয়। দলের আল আমিন হোসেন সর্বোচ্চ ৫২ এবং আবু নেয়াজ লিখন ৩৬ রান করেন। ব্রাদার্সের হয়ে ওমর ফারুক ও জাওয়াদ মোহাম্মদ রোহান তিনটি করে এবং সুদিপ্ত ২টি উইকেট নেন।
জবাবে ব্যাট করতে নেমে ২৫ ওভারে তিন উইকেট হারিয়ে জয়ের লক্ষ্যে পৌঁছে যায় ব্রাদার্স ইউনিয়ন। দলের পক্ষে মাহাবুবুল করিম সর্বোচ্চ ৬০ এবং ফারদিন খান ৪৫*, মোহাম্মদ মামুন ২৯ ও জায়াদ মোহাম্মদ রোহান ১৬* রান করেন। ফ্রেন্ডসের পক্ষে তানভির ও আশরাফুল হোসেন দুটি উইকেট নেন।
দিনের আরেক খেলায় প্রথম দুই খেলায় পরাজিত হওয়ার পর তৃতীয় খেলায় জয়ে ফিরেছে ইস্পাহানী স্পোর্টিং ক্লাব। জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে তারা শহীদ শাহজাহান সংঘকে পাঁচ উইকেটে হারিয়েছে। শহীদ শাহজাহান সংঘের এটি টানা তৃতীয় পরাজয়। সকালে টস হেরে শহীদ শাহজাহান সংঘ আগে ব্যাট করে ৪৯.৫ ওভারে সবকটি উইকেট হারিয়ে ১৮৭ রান তোলে । দলের পক্ষে আফসারুল করিম রিফাত ৫৬ এবং রাফসান ৫০ রান করেন। ইস্পাহানীর হয়ে নজরুল ইসলাম চারটি এবং আরিফুল ইসলাম জনি তিনটি উইকেট নেন।
জবাবে ব্যাট করতে নেমে ইস্পাহানী পিনাক ঘোষের অপরাজিত ৯৬ রানে ভর করে ৪৮.৪ ওভারে পাঁচ উইকেট হারিয়ে লক্ষ্যে পৌঁছে যায়। ইস্পাহানীর হয়ে অন্যদের মধ্যে শাহাদাত হোসেন ৩২ ও আরিফুল ইসলাম জনি ২১ রান করেন। শহীদ শাহজাহান সংঘের পক্ষে সাকিব খান দুটি এবং শহিদুল, জুলহাস সাগর ও আফসারুল করিম একটি করে উইকেট নেন।
আজকের খেলা- শতদল ক্লাব বনাম পাইরেটস অব চিটাগাং (জহুর আহমদ চৌধুরী স্টেডিয়াম)।