ব্যর্থ প্রেম ফাঁস করলেন পরিণীতি

59

কয়েকদিনের মধ্যেই মুক্তি পেতে চলেছে বলিউড নায়িকা পরিণীতি চোপড়া অভিনীত ‘জাবারিয়া জোড়ি’ ছবিটি। এই ছবিতে তার নায়ক সিদ্ধার্থ মালহোত্রা। ছবি মুক্তির আগে একটি সাক্ষাৎকারে মনের কথা খুলে বললেন অভিনেত্রী। জানালেন তার ব্যর্থ প্রেমের করুণ পরিণতির কথা। ৩০ বছর বয়সী অভিনেত্রী বলেন, তিনিও হৃদয় ভাঙার যন্ত্রণার মধ্য দিয়ে গেছেন। সেই সময়টা ছিল তার জীবনের সবচেয়ে কঠিন অধ্যায়। তবে কে তার সাবেক প্রেমিক সে সম্পর্কে বিন্দুমাত্র ধারণা দেননি পরিণীতি।
অকপট নায়িকা বলেন, ‘সেই সময় পর্যন্ত জীবনে কখনো কোনো ব্যর্থতা দেখিনি। তাই ওই ধাক্কাটা আমার জন্য খুব বড় ছিল। তবে ওটাই প্রথম এবং শেষ। জীবনটা কেমন ওলট পালট হয়ে গিয়েছিল। কিন্তু আজ বুঝি ওই ঘটনা আমাকে কতটা অভিজ্ঞ এবং ম্যাচিওর করে তুলেছে। সৃষ্টিকর্তার কাছে কৃতজ্ঞ জীবনের শুরুতেই এমন একটি অভিজ্ঞতার মুখোমুখি দাঁড় করানোর জন্য।’
তবে বলিউডে কানাঘুষো শোনা যায়, সেই সময়ে পরিচালক চরিত দেশাইয়ের সঙ্গে চুটিয়ে প্রেম করছিলেন পরিণীতি চোপড়া। ২০১৬ সালে ড্রিম টিম ট্যুরের সময় তাদের প্রথম আলাপ এবং পরে তা প্রেম পর্যন্ত গড়িয়েছিল। কিন্তু টেকেনি বেশিদিন। অল্পদিনেই ব্রেকআপ হয়ে যায় পরিণীতি-দেশাইয়ের।