বোয়ালখালীতে মা-মেয়ের ঝুলন্ত মরদেহ উদ্ধার

41

বোয়ালখালী উপজেলার হাজিরহাট এলাকার একটি ভাড়াবাসা থেকে দেড় বছর বয়সী শিশুকন্যাসহ মায়ের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (৩০ মার্চ) বিকেলে উপজেলার পূর্বগোমদন্ডী হাজিরহাট এলাকায় ভাড়া বাসা থেকে লাশ দুইটি উদ্ধার করে পুলিশ।
বোয়ালখালী থানার পরিদর্শক মো. আবদুল করিম বলেন, শারমিন আক্তার (২৭) ও তার দেড় বছর বয়সী মেয়ে তাসলিমার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। শারমিন আক্তার উপজেলার পশ্চিম গোমদন্ডী ফুলতল এলাকার মো. সেলিমের ২য় স্ত্রী। তারা হাজিরহাট এলাকায় ভাড়াবাসায় থাকতেন বলে জানিয়েছে পুলিশ। শারমিনের স্বামী সেলিমকে পুলিশ হেফাজতে নিয়ে আসা হয়েছে।
স্থানীয় সূত্র জানায়, মা ও মেয়েকে একই রশিতে ঝুলন্ত অবস্থায় দেখা গেছে। তবে পুলিশ এখন এটি আত্মহত্যা নাকি হত্যা তা নিশ্চিত হতে পারেনি।
অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মো. জাহাঙ্গীর বলেন, ঘটনাটি আমরা গুরুত্ব সহকারে দেখছি। তদন্ত চলছে।
জানা গেছে, গত ২ বছর ৪ মাস পূর্বে নোয়াখালী জেলার কবির হাট থানার চড়মন্ডলিয়া গ্রামের তাহের মন্ডলের বাড়ীর আবু তাহের মন্ডলের মেয়ে শারমিন আকতারের সাথে বোয়ালখালী পৌরসভার পশ্চিম গোমদন্ডী ৯নং ওয়াডের জুনু মিয়ার ছেলে মো. সেলিম ২য় বিবাহ বন্ধনে আবদ্ধ হন । বিয়ের পর তারা হাজির হাট এলাকায় ভাড়া বাসায় বসবাস করে আসছিলেন । তাদের সংসারে ফাহিমা নামের এক কন্যশিশু রয়েছে । উভয়ের ২য় সংসারে শারমিনের সাথে প্রথম ঘরের ছেলে ইমাম হোসেন (৭) থাকতো । সেলিম উপজেলা জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক।
প্রত্যক্ষদর্শী ইমাম পুলিশকে জানিয়েছে, সৎ বোনকে ফ্যানের সাথে ঝুলিয়ে তাকেও ঝুলানোর চেষ্টা করে শারমিন, তবে সে ওই সময়ে পালিয়ে গিয়ে বাসার দারোয়ানকে এ ঘটনা জানায়।