বোয়ালখালীতে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা

31

বোয়ালখালী উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা দিন দিন বাড়ছে। নতুন করে আক্রান্ত হয়েছেন ১১ জন। মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৭২ জনে। এর মধ্যে স্বাস্থ্যকর্মী, পুলিশ, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ রয়েছেন।
উল্লেখ্য, গত ১৪ এপ্রিল বোয়ালখালী উপজেলার প্রথম শনাক্ত হন ৭০ বছরের এক বৃদ্ধ।
বোয়ালখালী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জিল্লুর রহমান জানান, ১৪ এপ্রিল থেকে ৪ জুন পর্যন্ত বোয়ালখালীতে করোনা ভাইরাসে আক্রান্ত ৭২ জন শনাক্ত হয়েছেন। তিনি জানান, ৭২ জনের মধ্যে ১০ জন সুস্থ হয়েছেন। ২ জনের মৃত্যু হয়েছে। হাসপাতালে আইসোলেশনে রয়েছেন ৭ জন, হোম আইসোলেশনে রয়েছেন ৪৭ জন।
আক্রান্তদের মধ্যে কধুরখীল ইউনিয়নে ৪ জন, পশ্চিম গোমদন্ডীতে ৮ জন, শাকপুরাতে ৫ জন,
সারোয়াতলীতে ৬ জন, পোপাদিয়াতে ৩ জন, চরণদ্বীপে ২ জন, শ্রীপুর খরণদ্বীপ ইউনিয়নে ৫ জন, আমুচিয়াতে ১ জন, আহলা কড়লডেঙ্গা ইউনিয়নে ১ জন, পৌরসভায় বোয়ালখালী থানা পুলিশ ১০ জন, উপজেলা হাসপাতালের ডাক্তার ৩ জন, হাসপাতালের স্টাফ ৫ জন, উপজেলা প্রশাসনের স্টাফ ১ জনসহ ৩২ জন এবং চট্টগ্রাম শহরে বসবাস করেন কিন্তু বোয়ালখালীর স্থায়ী ঠিকানায় ৫ জনসহ মোট ৭২ জন করোনা ভাইরাসে আক্রান্ত হন।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ পর্যন্ত ৩৪১ জনের নমুনা সংগ্রহ করেছে। এর মধ্যে ২৩০ জনের ফলাফল পাওয়া গেছে বলে জানিয়েছেন তিনি।
এদিকে করোনা উৎসর্গ নিয়ে বোয়ালখালীতে অন্তত ৬ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। তাদের নমুনা সংগ্রহ ও স্বাস্থ্যবিধি মেনে দাফন করা হয়েছে বলে জানিয়েছে উপজেলা প্রশাসন।