বোয়ালখালীতে ট্রেনে উঠতে গিয়ে বৃদ্ধ নিহত

81

বোয়ালখালীতে ট্রেনে উঠতে গিয়ে পা পিছলে প্রাণ হারালেন মোহাম্মদ আলী জিন্নাহ (৬৮) নামের এক বৃদ্ধ। গতকাল মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে গোমদন্ডী রেলওয়ে স্টেশনে এ ঘটনা ঘটে। নিহত মোহাম্মদ আলী জিন্নাহ উপজেলার কধুরখীল ইউনিয়নের ৯নং ওয়ার্ডের পেয়ারী বাপের বাড়ির মরহুম আবদুল আজিজের ছেলে। তার দুই ছেলে ও তিন মেয়ে রয়েছে।
নিহতের ছেলে বেলাল জানান, বিকেলে পটিয়া উপজেলায় একটি মাজারে যাওয়া উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন তিনি। এরপর এ ঘটনার খবর পেয়ে স্টেশনে ছুটে এসেছেন।
গোমদন্ডী রেলওয়ে স্টেশন মাস্টার মো. সিরাজুল ইসলাম বলেন, মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টায় নগরী থেকে আসা যাত্রীবাহী রেলটি দোহাজারীর উদ্দেশ্যে ছেড়ে যায়। এরপর স্টেশনের সামনে রেল লাইনের পাশে এক বৃদ্ধকে পড়ে থাকতে দেখা যায়। চট্টগ্রাম জিআরপি থানাকে খবর দেয়া হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, বৃদ্ধকে স্টেশনে রেলে জন্য অপেক্ষা করতে থাকতে দেখেন তারা। সন্ধ্যায় গুঁড়িগুঁড়ি বৃষ্টি হওয়ায় রেল লাইন কাদা মাটিতে পিচ্ছিল ছিল। বৃদ্ধ লোকটি পাশের একটি চায়ের দোকানে চা খেয়ে তড়িঘড়ি করে রেলের বগিতে উঠতে গিয়ে পা পিছলে রেল লাইনে স্লিপারে পড়ে যান।
স্টেশনে পর্যাপ্ত আলো না থাকায় ও প্ল্যাটফর্ম থাকা স্বত্ত্বেও রেল অন্য লাইনে আসায় এ দুর্ঘটনা ঘটেছে। এ জন্য রেলওয়ে কর্তৃপক্ষকে দুষছেন প্রত্যক্ষদর্শীরা।