বোধন আবৃত্তি স্কুলে নবীনবরণ কাল

47

বোধন আবৃত্তি পরিষদ, চট্টগ্রাম পরিচালিত বোধন আবৃত্তি স্কুলে ৫৩তম আবর্তনের নবীনবরণ আগামীকাল শুক্রবার সকাল ৯টায় চসিক মিউনিসিপ্যাল মডেল স্কুল এন্ড কলেজে অনুষ্ঠিত হবে। একই স্থানে ক্লাস শুরু হবে ২৪ জানুয়ারি শুক্রবার সকাল ৯টায়। নবীনবরণ অনুষ্ঠানে অতিথি থাকবেন অধ্যাপক রীতা দত্ত, চসিক মিউনিসিপ্যাল মডেল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ শাহেদুল কবির চৌধুরী, সাংবাদিক নাসির উদ্দীন হায়দার এবং জেলা শিল্পকলা একাডেমির যুগ্ম সাধারণ সম্পাদক ও নাট্যজন মাঈনুদ্দীন কোহেল।
বাংলা ভাষার শুদ্ধতম চর্চার অঙ্গীকার নিয়ে বড়দের জন্য ছয় মাসব্যাপী প্রশিক্ষণে থাকছে শুদ্ধ উচ্চারণের তত্ত্ব ও প্রয়োগ, জি-চোয়ালের ব্যায়াম ও মনসংযোগ, মাইক্রোফোনের প্রায়োগিক ব্যবহার, ছন্দ, কবিতার ভাব ও রস, অনুষ্ঠান উপস্থাপনা, সংবাদ পাঠ, টিভি রিপোর্টিং, শ্রুতি নাটক, আবৃত্তি-নির্মাণ ও প্রয়োগ। প্রশিক্ষক হিসেবে ক্লাস পরিচালনা করবেন দেশের বরেণ্য আবৃত্তিশিল্পী, নাট্যব্যক্তিত্ব, বিশিষ্ট কবি ও সাহিত্যিকরা। শিশু বিভাগ ও বড়দের ক্লাস আলাদাভাবে পরিচালিত হয়ে থাকে।
শিশু বিভাগে ২ বছরব্যাপী পূর্ণাঙ্গ আবৃত্তি কোর্সে ভর্তি চলছে। বোধন আবৃত্তি পরিষদ চট্টগ্রাম-এর সভাপতি আবদুল হালিম দোভাষ’র পক্ষ থেকে নবীন শিক্ষার্থীদেরকে যথাসময়ে উপস্থিত থাকার অনুরোধ জানানো হয়েছে। ভর্তির জন্য যোগাযোগ: প্রতি শুক্রবার সকাল ৯টা-১২টা চসিক মিউনিসিপ্যাল মডেল স্কুল এন্ড কলেজ, ০১৮১৭-৭১৯০১৭, ০১৮১৯-৩৩২৪৫৪, ০১৭১৮-০০৪০৩৩, ০১৮১৫-৬৪৭৯৪৯। বিজ্ঞপ্তি