বেগমজান স্কুলের ৮৯ব্যাচ শিক্ষার্থীদের ঈদ পুনর্মিলনী

166

স্কুলের বিস্তীর্ণ ও বিশাল মাঠ জুড়ে রয়েছে সবুজের ঘাসের সমারোহ অন্যদিকে আকাশ জুড়ে হালকা ধুসর মেঘ। এমনই এক মোহময় ও অদ্ভূত ভালোলাগা পরিবেশে অনুষ্ঠিত হয়েছে বন্দরনগরী চট্টগ্রামের শতাব্দী প্রাচীন ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান হালিশহর বেগমজান বহুমুখী উচ্চ বিদ্যালয়ের এসএসসি ব্যাচ“৮৯ এর প্রাক্তন শিক্ষার্থীদের “ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান ও মতবিনিময় সভা ২০১৯”। ২১ জুন শুক্রবার সকাল ১০ টায় স্কুল মিলনায়তনে অনুষ্ঠিত এ মিলনমেলায় দেশের বিভিন্ন প্রান্তে বিভিন্ন পেশায় নিয়োজিত প্রায় শতাধিক প্রাক্তন শিক্ষার্থী অংশগ্রহণ করেন।
ব্যাচ“৮৯ এর প্রাক্তন শিক্ষার্থী ও স্ট্যান্ডার্ড ব্যাংকের সিনিয়র এসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট মো. খোরশেদ আলমের সভাপতিত্বে ও এডভোকেট মোহাম্মদ এমরানের সঞ্চালনায় এ প্রীতি অনুষ্ঠানে প্রাক্তন শিক্ষার্থীগণের মধ্যে বক্তব্য রাখেন ক্যাপ্টেন আনিস আল মামুন, যমুনা সাপ্লাইয়ার্স লি. এর পরিচালক মোহাম্মদ সাবেত, ইস্টার্ন ব্যাংকের সিনিয়র প্রিন্সিপাল অফিসার সাদাত হোসেন চৌধুরী সাজ্জাত, জে ওয়াই হজ্ব কাফেলার পরিচালক মো. নুরুল ইসলাম, উত্তরা ব্যাংকের সিনিয়র প্রিন্সিপাল অফিসার মুজিবুর রহমান মজুমদার, ব্যবসায়ী আজাদ কামাল, মিজানুর রহমান আমজাদ, শহীদে রব্বানী, মো. শহীদ, সিরাজ উদ্দিন, শেখ মো. আলাউদ্দীন ফারুক, মোহাম্মদ মহসিন, মজিবুর রহমান মুজিব, কোহিনুর আকতার, আবুল হোসেন মেম্বার, নিজাম উদ্দীন ও মাসুদুল হাসান প্রমুখ।
অনুষ্ঠানে ব্যাচ“৮৯ এর দুই প্রাক্তন শিক্ষার্থী যথাক্রমে লুৎফর রায়হান খান ও মুমিন উদ্দীনকে হজ্বব্রত পালনের উদ্দেশ্যে স্যৌদি আরব সফর উপলক্ষে ফুলেল সম্বর্ধনা দেয়া হয়। সকাল থেকে ঘন্টার পর ঘন্টা গল্পগুজব ও আড্ডাবাজি। মাঝে মধ্যে চলতে থাকে ফটোসেশন আর সেলফির ভেলকি। দুপুরে বিদ্যালয়ের পাশে স্মৃতিবিজড়িত মসজিদ প্রাঙ্গণে জুমার নামাজ আদায়, একত্রে বসে দুপুরের খাওয়া ও পারস্পরিক কুশল বিনিময়ে পুরোটা দিন চলে যায়। অনুষ্ঠানে অংশগ্রহণকারী প্রাক্তন শিক্ষার্থীরা আগামী শীত মৌসুমে ২ দিনব্যাপি ২য় পুনর্মিলনী অনুষ্ঠান আয়োজনের বিষয়ে মতামত ও পরামর্শ প্রদান করেন। বিজ্ঞপ্তি