বিসিবি সভাপতিও যাচ্ছেন পাকিস্তানে

18

পাকিস্তান সফরে শুধুমাত্র বাংলাদেশ ক্রিকেট দলই যাচ্ছে না, ক্রিকেটারদের উৎসাহ দেয়া এবং সরাসরি ম্যাচ দেখার জন্য পাকিস্তান যাচ্ছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনও। গতকাল বিকেলে বিসিবিতে এসে নিজেই এ বিষয়ে নিশ্চয়তা দিয়ে গেছেন বিসিবি সভাপতি। একই সঙ্গে জানিয়ে দিয়ে গেছেন, বাংলাদেশ দলের সঙ্গে কে কে ম্যানেজার এবং অন্য কর্মকর্তা হিসেবে যাচ্ছেন।
তুমুল বিতর্ক আর আলোচনা-সমালোচনার পর অবশেষে পাকিস্তান সফরে যাচ্ছে বাংলাদেশ। তিন দফায় বাংলাদেশ পাকিস্তান গিয়ে খেলবে তিনটি টি-টোয়েন্টি, দুটি টেস্ট এবং একটি ওয়ানডে ম্যাচ। শুরুতেই তিন ম্যাচের টি-টোয়েন্টি। ২৪ তারিখ লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে প্রথম টি-টোয়েন্টিতে মুখোমুখি হচ্ছে বাংলাদেশ-পাকিস্তান।
সিরিজে অংশ নিতে ২২ তারিখ রাতে পাকিস্তানের উদ্দেশ্যে রওয়ানা হবে বাংলাদেশ ক্রিকেট দল। মাঝে দুবাই কিংবা আবুধাবিতে যাত্রা বিরতি দিয়ে ২৩ তারিখ সকাল ১০টায় লাহোর গিয়ে পৌঁছাবে টাইগাররা। তবে, পাপন পুরো টি-টোয়েন্টি সিরিজ পাকিস্তানে থাকবেন নাকি প্রথমটি মিস করবেন, সেটা নিয়ে একটু দ্বিধা-দ্ব›দ্ব আছে। কারণ, পাপন নিজে বলেছেন যে, তিনি ২৩ তারিখ গিয়ে দলের সঙ্গে যোগ দেবেন। কিন্তু বিসিবির একটি অফিস সূত্র জানিয়েছেন, বিসিবি সভাপতি প্রথম টি-টোয়েন্টি নয়, দ্বিতীয় এবং তৃতীয় টি-টোয়েন্টি দেখবেন।