বিসিবি’র নির্বাচক হওয়ার প্রস্তাব পেয়েছেন রাজ্জাক

16

 

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) নির্বাচক প্যানেলের সদস্য হওয়ার প্রস্তাব পেয়েছেন বাঁহাতি স্পিনার আব্দুর রাজ্জাক। বেশ কয়েকদিন আগে নির্বাচক হাবিবুল বাশার সুমনের কাছ থেকে প্রস্তাবটি পেয়েছিলেন তিনি। তবে তাৎক্ষণিকভাবে এই প্রস্তাবে সাড়া দেননি রাজ্জাক।
গতকাল রাজ্জাক জানান, প্রস্তাব পেলেও এখনো কোনো সিদ্ধান্ত নেননি। করোনার ভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে ঢাকা প্রিমিয়ার লিগ (ডিপিএল) আপাতত স্থগিত আছে। শুধু তাই না, স্থগিত আছে দেশের সবধরনের ক্রিকেট। ফের ডিপিএল শুরু হলে সেখানে খেলার পর সিদ্ধান্ত নেওয়ার চিন্তা-ভাবনা করছেন রাজ্জাক।
রাজ্জাক বলেন, ‘নির্বাচক হিসেবে কাজ করার ইচ্ছে আছে তবে লিগের পরে চিন্তা করব। কেননা এসব বিষয় খেলার ওপরে প্রভাব ফেলে। আমি একটা ক্লাবের সঙ্গে চুক্তিবদ্ধ। যেহেতু তারা আমাকে নিয়েছে তাদের ইচ্ছে পূরণ করা উচিত। তবে আমি ইতিবাচকভাবেই ভাববো।’
নির্বাচক প্যানেল তিন সদস্য বিশিষ্ট হওয়ার কথা। কিন্তু তৃতীয় সদস্যের পদটি এখনো ফাঁকা পড়ে আছে। সে জন্যই একজন সদস্য বাড়াতে চায় বিসিবি।
আর সেই চিন্তা করেই রাজ্জাককে প্রস্তাবটি দেওয়া হয়েছে।
তবে জানা গেছে এই পদের জন্য বিবেচনায় আরও আছেন সাবেক পেসার মঞ্জুরুল ইসলাম ও জাতীয় দলের জন্য লড়াই করে যাওয়া টপ অর্ডার ব্যাটসম্যান শাহরিয়ার নাফিস।