বিসিবি’র খাবার খেয়ে অসুস্থ সাংবাদিকরা

32

বঙ্গবন্ধু বিপিএলে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সাংবাদিকদের জন্য সেভেনহিল রেস্টুরেন্ট থেকে খাবার সরবরাহ করছে। রেস্টুরেন্ট থেকে খাবার প্যাকেটজাত করে স্টেডিয়ামে নিয়ে আসা হয়। খাবার আনতে আনতে পথেই ঠান্ডা হয়ে যাচ্ছে। যা খেয়ে প্রতিদিনই পেটের পীড়া সহ নানান সমস্যায় পড়ছে পেশাদার কাজে প্রেসবক্সে আসা ক্রীড়া সাংবাদিকরা।
শুরু থেকেই খাবার নিয়ে অসন্তুষ্ট ছিল সাংবাদিকরা। শুক্রবার দুপুর ও সন্ধ্যার নাস্তা খেয়ে বাসায় ফেরার পর রাতে প্রায় ২০ জন সাংবাদিক অসুস্থ হয়ে পড়েন। গতকাল অনেক সাংবাদিকই কাজে আসতে পারেননি। বমি ও পাতলা পায়খানা হতে থাকে তাদের।
ডেইলি স্টার অনলাইনের ক্রীড়া প্রতিবেদক একুশ তপাদার বিসিবির হোয়াটসঅ্যাপ গ্রæপে খাবারের মান নিয়ে প্রশ্ন তোলেন। এরপরই এই সমস্যাগুলো সামনে আসতে থাকে। গ্রæপে একের পর এক সাংবাদিক অসুস্থতার কথা জানান।
বিসিবির মিডিয়া ম্যানেজার রাবীদ ইমামকে জানানোর পর তিনিও জানান, তার ডিপার্টমেন্টের (মিডিয়া অ্যান্ড কমিউনিকেশন) বেশ কয়েকজনও অসুস্থ হয়ে পড়েছেন।
পরে মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস প্রেসবক্সে এসে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন। তিনি আশ্বস্ত করেন পরবর্তীতে খাবারের মান ভালো করা হবে এবং ভালো মানের খাবার দেয়া হবে। পরে গতকাল শনিবারের সন্ধ্যার খাবার পরিবর্তন করে দেয়া হয়।