বিজিসি ট্রাস্ট ভার্সিটি ব্যবসায় প্রশাসন বিভাগের সেমিনার

3

 

বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ এর ব্যবসায় প্রশাসনের উদ্যোগে ‘ক্যারিয়ার প্রসপেক্টস ফর বিজনেস গ্র্যাজুয়েটস ইন মডার্ন করপোরেট ওয়াল্ড’, ফোকাস অন ব্যাংকিং সেক্টর শীর্ষক অনলাইন সেমিনার ব্যবসায় প্রশাসন বিভাগের চেয়ারম্যান ড. মো. সরোয়ার উদ্দিন এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সেমিনারে প্রধান অতিথি ছিলেন বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ এর উপাচার্য প্রফেসর ড. এ.এফ.এম. আওরঙ্গজেব, সেমিনারে কী নোট স্পীকার হিসেবে উপস্থিত ছিলেন শেঠ গ্রুপ এর ডেপুটি ম্যানিজিং ডিরেক্টর ও ব্যাংক এশিয়া প্রা. লি. এর সাবেক ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ রোশাংগীর। স্বাগত বক্তব্য রাখেন ব্যবসায় প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক সোমা দে। প্রধান অতিথি উপাচার্য প্রফেসর ড. এ এফ এম আওরঙ্গজেব বলেন, প্রতিযোগিতামূলক এ বিশ্বে নিজেকে দক্ষ একজন পেশাজীবী হিসেবে গড়ে তুলতে হলে বিষয়ভিত্তিক জ্ঞান অর্জন করতে হবে। আজকের এই সেমিনার থেকে লব্ধ জ্ঞান ভবিষ্যত কর্মজীবনে প্রয়োগ করলে নিশ্চয় তোমরা উপকৃত হবে।
কী নোট স্পীকার মোহাম্মদ রোশাংগীর ব্যবসায় প্রশাসন বিভাগের ছাত্র-ছাত্রীদের ভবিষ্যতে ব্যাংকিং ক্যারিয়ার গড়ার ক্ষেত্রে প্রয়োজনীয় বিষয় সমূহ নিয়ে ছাত্র-ছাত্রীদের মধ্যে আলোকপাত করে বলেন বাংলাদেশ ব্যাংকিং খাত এ দেশের অর্থনৈতিক উন্নয়নে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে, সেই উন্নয়নের একজন সহযোগী হিসেবে যদি আপনি একজন ব্যাংকার হিসেবে গড়ে তুলতে চান তাহলে আপনাকে অবশ্যই তার জন্য নিজেকে তৈরী করতে হবে একজন গ্রাহক বান্ধব ব্যাংক কর্মী হিসেবে।
কারণ একজন ব্যাংকার এর সুনিপুণ ব্যবস্থাপনায় সেই ব্যাংকের উন্নতি সাধন এবং সুনাম বৃদ্ধি পাবে। অনুষ্ঠান সঞ্চলনায় ছিলেন ব্যবসায় প্রশাসন বিভাগের প্রভাষক নওরীন আফরীন। বিজ্ঞপ্তি