বিএনপি জিতলে কালুরঘাট সেতু আর হবে না

169

চট্টগ্রাম-৮ আসনে নৌকার প্রার্থী সাংসদ মইনউদ্দিন খান বাদল বোয়ালখালীতে আনুষ্ঠানিক গণসংযোগ করেছেন। গতকাল শুক্রবার সকালে উপজেলার কালুরঘাট শিল্প এলাকা থেকে করে আমতল, জমাদারহাট, বানু মেম্বারের টেক, মনার মা’র টেক, বেংগুরা, শাকপুরা বাজারে তিনি ১৪ দলের নেতাকর্মীদের নিয়ে গণসংযোগ করেন।
এ সময় তিনি এলাকার বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সাথে কুশল বিনিময় করে নৌকার প্রচারপত্র বিলি করেন এবং উপজেলার গুরুত্বপূর্ণ এলাকাগুলোতে সাতটি পথসভায় অংশ নেন। আওয়ামী লীগ সরকারের উন্নয়নের বিভিন্ন দিক তুলে ধরে এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট চান তিনি।
গণসংযোগে উপস্থিত ছিলেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমদ। এ সময় তিনি বলেন, এ এলাকা থেকে বিএনপি প্রার্থী আবু সুফিয়ান জয়ী হলে কালুরঘাট সেতু আর হবে না। এলাকার উন্নয়নে এবং সন্ত্রাস, জঙ্গিবাদমুক্ত দেশ গড়তে নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে এ আসনটি উপহার দিতে ভোটারদের কাছে অনুরোধ জানান তিনি।
এ সময় আরো উপস্থিত ছিলেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক বোরহান উদ্দিন মোহাম্মদ এমরান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন চৌধুরী, সাধারণ সম্পাদক এসএম জাহাঙ্গির, সাবেক সাধারণ সম্পাদক নুরুল আলম রাজা, আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক রেজাউল করিম বাবুল, বোয়ালখালী পৌরসভার প্যানেল মেয়র শাহজাদা মিজান, জাতীয় পার্টির সভাপতি দিদারুল আলম ফজু, জাসদের সভাপতি মনির উদ্দিন খান, উপজেলা যুবলীগ সভাপতি আবদুল মান্নান, মো. মোরশেদ আলম, কে এম খোরশেদ মিল্টন, শ্রমিক লীগের সহ-সভাপতি মো. নাছের আলীসহ জেলা-উপজেলা আওয়ামী লীগসহ ১৪ দলের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।